আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

প্রফেশনাল পরীক্ষার্থীদের মধ্যে বিনামূল্যে বই বিতরণ করলেন ছাত্রলীগ নেতা সাইফুল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৫-১৬ ১৯:৩৯:৫৪

সিলেট :: এমবিবিএস লাইফের প্রথম পেশাগত পরীক্ষার এনাটমি ভাইবার জন্য  প্রিপারেশন নেওয়া খুব কষ্টদায়ক। এত এত বোন্স এবং ভিসেরা পরে ভাইবাতে এটেন্ড করা এত সহজ নয়। আর এই ভাইবা এক্সামকে সহজতর করতে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজের মেধাবী শিক্ষার্থীদের নিয়ে তৈরি করা হয় Viva Aid For Anatomy।

প্রতিটি মেধাবী ছাত্রছাত্রী যেন খুব সহজেই ভাইবার প্রিপারেশন নিতে পারেন আর এনাটমি ভাইবার ডিপ্রেশন থেকে দূরে থাকতে পারেন এ জন্য তাদের ক্ষুদ্র প্রচেষ্টা। বইটির জন্য কাজ করেছেন সাইফুল ইসলাম, শামিমা আক্তার শেফা, তানিয়া আক্তার, উম্মে সালমা, ফারজানা নির্জনা, সানিজা, সাদিয়া আফরিন মুমু ,সাদিয়া মাহজাবিন, লাবিবা লিয়াকত, ফাহমিদা হক, সাদিয়া সেতাঁরা জামান, জান্নাতুল ফেরদৌস তন্বী, কমলিকা চক্রবর্তী, হুর তাস্ফি, আফসানা আক্তার, রোকেয়া বেগম মুনিয়া, জেমিমা সায়েদিন, জাকিয়া সুলতানা জেবা, রাইসুল করিম নিশান, রাকিব আহম্মদ, প্রান্ত চক্রবর্তী।

এই বিষয়ে বইয়ের প্রধান সম্পাদক সিওমেক ছাত্রলীগ-এর উপ স্কুল ছাত্রবিষয়ক সম্পাদক এবং ৫৪তম ব্যাচের প্রেসিডেন্ট সাইফুল ইসলাম জানান, আমরা চেষ্টা করেছি সংক্ষেপে ভাইবার সব কিছু তুলে ধরতে এবং বিনামূল্যে ছাত্রদের মধ্যে বইটি বিতরণ করতে। ছাত্রলীগ সব সময় ভালো কাজের সাথে ছিল এবং আগামীতেও থাকবে।

সিলেটভিউ২৪ডটকম/১৬ মে ২০১৯/প্রেবি/আরআই-কে

শেয়ার করুন

আপনার মতামত দিন