আজ মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ইং

ফেঞ্চুগঞ্জ এসিল্যান্ডের মাছ ফেলে দেওয়া, ভুক্তভোগীর ভিডিও ভাইরাল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৫-১৭ ১২:১৮:২২

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি :: সরকারি কর্মকর্তার রাগান্বিত কান্ডে তোলপাড় ফেঞ্চুগঞ্জ। গত ১২মে উপজেলার পুর্ব বাজারের এসিল্যান্ড অফিসের পাশে মাছ নিয়ে বসেছিলেন স্থানীয় মাছ ব্যবসায়ীরা। এসময় অফিসে আসছিলেন ফেঞ্চুগঞ্জ সহকারী কমিশনার (ভূমি) সঞ্চিতা কর্মকার।

তিনি মাছ দেখে সরাতে বললে, মাছ ব্যবসায়ী হাসান আহমেদ ও লায়েক মিয়া ‘দিদি সরিয়ে নিচ্ছি’ বললে ক্ষেপে যান এসিল্যান্ড সঞ্চিতা কর্মকার। কিসের দিদি বলে বলে তিনি লাথি দিয়ে তাদের মাছের ঝুড়ি ড্রেনে ফেলে দেন। এ ঘটনায় তোলপাড় শুরু হয়।

খবরটি প্রকাশ হয় বিভিন্ন সংবাদ মাধ্যম। প্রতিবাদে সরব হয়ে উঠে সামাজিক যোগাযোগ মাধ্যম। এরপরের দিন উপজেলা আইন শৃঙ্খলা সভায় বিষয়টি উত্থাপন করেও কোন সমাধান পাননি বলে জানান সদর ইউনিয়নের চেয়ারম্যান কাজী বদরুদ্দোজা।

পরবর্তীতে বৃহস্পতিবার ফেঞ্চুগঞ্জ উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম, সদর ইউনিয়ন চেয়ারম্যান কাজী বদরুদ্দোজাসহ ভুক্তভোগী মাছ ব্যবসায়ীদের নিয়ে এসিল্যান্ড অফিসে বসে বিষয়টি মিমাংসা হয়েছে। এসিল্যান্ড দুঃখপ্রকাশ করেছেন বলে জানান।

কিন্তু পরক্ষনেই মাছ ব্যবসায়ীরা উল্টো অভিযোগ এনে একটি ভিডিও বার্তা সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেন। ভিডিওটি ভাইরাল হলে নতুন বিতর্ক দেখা দেয়।

ভিডিও বার্তায় ভুক্তভোগী মাছ ব্যবসায়ীরা বলেন, আমাদের এসিল্যান্ড অফিসে নেওয়া হয়েছিল, কয়েক মিনিট তারাই কথা বলেছেন কিন্তু আমাদের কোন শান্তনা দেননি, আমাদের সাথে কোন কথাও বলেন নি। এ কেমন মিমাংসা?

এ ব্যাপারে সদর ইউনিয়ন চেয়ারম্যান কাজী বদরুদ্দোজা জানান- সমাধান তো হল, আবার কেন তারা সমাধান হয়নি বলছে বুঝতে পারছি না।

সিলেটভিউ২৪ডটকম/১৭ মে ২০১৯/এফইউ/ডিজেএস

@

শেয়ার করুন

আপনার মতামত দিন