আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

সিলেট ব্যাংক অফিসার্স ক্লাবের নয়া সভাপতি ফারুক, সম্পাদক রুম্মান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৫-১৮ ২১:০১:৪৫

সিলেটভিউ ডেস্ক :: সিলেটের বিভিন্ন সরকারি, বেসরকারি এবং স্বায়ত্বশাসিত ব্যাংকের কর্মকর্তাদের সংগঠন ব্যাংক অফিসার্স ক্লাব, সিলেট-এর নতুন কার্যকরী পরিষদ গঠন করা হয়েছে।

২০১৮-২০ সালের জন্য নবগঠিত কমিটিতে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেডের এসভিপি সৈয়দ গোলাম ফারুককে সভাপতি এবং বাংলাদেশ ব্যাংক, সিলেট-এর যুগ্ম পরিচালক মোজতবা রুম্মান চৌধুরীকে সাধারণ সম্পাদকের দায়িত্ব প্রদান করা হয়েছে।

৩১সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদের অন্যান্য সদস্যরা হলেন-সহ সভাপতি শেখ মোহাম্মদ সুজাদুল হক, সৈয়দ মোহাম্মদ নকীব হোসাইন, সহ সাধারণ সম্পাদক মো. আব্দুল হাদী, নাঈম বখত চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মো. দিলওয়ার হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান, প্রচার সম্পাদক ইয়াকুতুল গণি ওসমানী, সহ প্রচার সম্পাদক আহমদ কবির নাজমী, সাহিত্য সম্পাদক আর কে এম মোস্তাক চৌধুরী, সহ সাহিত্য সম্পাদক সুজন পুরকায়স্থ, সাংস্কৃতিক সম্পাদক মো. আনোয়ার হোসেন রনি, সহ সাংস্কৃতিক সম্পাদক সাইফুদ্দিন চৌধুরী, ক্রীড়া সম্পাদক সিতাংশু শেখর রায়, সহ ক্রীড়া সম্পাদক চৌধুরী তামান হাসিব, ধর্ম ও সমাজকল্যাণ সম্পাদক মো. মাসুম ইয়াসিন, সহ ধর্ম ও সমাজকল্যাণ সম্পাদক নূরুল আম্বিয়া চৌধুরী, অর্থ সম্পাদক মোহাম্মদ আলী আকতার, সহ অর্থ সম্পাদক চৌধুরী মুহম্মদ রিয়াজুজ্জামান।

কমিটির নির্বাহী সদস্যরা হলেন- মো. আব্দুল মুহিত, শরীফ মো. তাহাওয়ার হোসাইন, চৌধুরী মো. সফিউলৈ হাসান, মো. নজরুল ইসলাম, মোজাদ্দিদ আহমদ চৌধুরী, মো. আব্দুল কুদ্দুস, মো. মুরাদ হোসেন, মো. সেলিম আহমেদ চৌধুরী, দীপক কুমার দাস, অরুন কুমার দাস, মো. সালাহ উদ্দিন।

সিলেটভিউ২৪ডটকম/১৮ মে ২০১৯/প্রেবি/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন