আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

গোয়াইনঘাট এসোসিয়েশনের অভিষেক ও সংবর্ধনা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৫-১৯ ০০:৩২:৪১

সিলেট :: গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ বলেছেন, গোয়াইনঘাটের শিক্ষা ব্যবস্থার উন্নয়নে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার অনুরোধ করছি। অবহেলিত গোয়াইনঘাটের মানুষের জীবনমান উন্নয়নে সরকারের বহুমুখী উন্নয়ন পরিকল্পনা রয়েছে। এই উন্ন্য়ন পরিকল্পনা বাস্তবায়নে ঐক্যের কোন বিকল্প নাই। গোয়াইনঘাট উপজেলার শিক্ষাকে এগিয়ে নিতে আমি অভিজ্ঞদের নিয়ে একটি ছক একেঁছি। সেই ছকের বাস্তবায়ন করবেন প্রিয় গোয়াইনঘাটবাসী। ডিজিটাল ও দুর্নীতিমুক্ত গোয়াইনঘাট উপজেলা উপহার দিতে নানামুখী বাধা-বিপত্তি আসতে পারে, আপনারা সচেতন গোয়াইনঘাটবাসীকে নিয়ে এসব বাঁধা পেরিয়ে প্রধানমন্ত্রীর নবস্বপ্ন গ্রামকে শহরে বাস্তবায়নের মাধ্যমে গোয়াইনঘাট উপজেলা হবে একটি আধুনিক ও মডেল উপজেলা শহর।

তিনি শনিবার গোয়াইনঘাট এসোসিয়েশন সিলেটের অভিষেক ও এসএসসি উত্তীর্ণ কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

এডভোকেট আহমদ আলীর সভাপতিত্বে ও হোসাইন আহমদ রানার পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জৈন্তিয়া কেন্দ্রীয় পরিষদের সভাপতি এ. টি. এম. বদরুল ইসলাম, প্রফেসর ফয়েজ আহমদ বাবর, আব্দুল হানান, জৈন্তিয়া কেন্দ্রীয় সাংবাদিক পরিষদের সদস্য সচিব ও দৈনিক সিলেটের দিনরাতের সম্পাদক মুজিবুর রহমান ডালিম।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- শাহ আলম, শামসুল আলম, এডভোকেট জামাল উদ্দিন, অধ্যক্ষ আতাউর রহমান, অধ্যক্ষ কামরুল ইসলাম শেরগুল, মো. লুৎফুর রহমান, মাহবুবুর রহমান রিপন, ছয়ফুল আলম আবুল, নুরুল আমিন, রাহুল আমিন রুহেল, নজরুল ইসলাম নজু, জাহেদ রব্বানী, আনোয়ার হক তোতা, খলিক আহমেদ, ওয়ারিছ উদ্দিন, ডা. বাহার উদ্দিন, এম নিজাম উদ্দিন, মো: মাহফুজুল কিবরিয়া, আব্দুস সামাদ মেম্বার প্রমুখ। অনুষ্ঠানের শুরুতই পবিত্র কোরআন থেকে তেলায়াত করেন হাসমত উল্লাহ।

সভা পরবর্তী ইফতার মাহফিলে দোয়া পরিচালনা করেন সিলেট বারের সিনিয়র আইনজীবী ও সংগঠনের সভাপতি এডভোকেট মোহাম্মদ আলী।

কৃতি ছাত্রছাত্রীদের মধ্যে থেকে বক্তব্য রাখেন মো: শাফায়েত জামিল, এইচ এম. শাহরিয়ার তন্ময়।
 
সিলেটভিউ২৪ডটকম/১৯ মে ২০১৯/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন