আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে সেমিনারে সুইডেনের দুই শিক্ষার্থী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৫-১৯ ১৮:১৪:০১

সিলেট :: মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে ‘সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট ইন হিউম্যানিটেরিয়ান অপারেশন্স ইন বাংলাদেশ’ শীর্ষক সেমিনারে অংশগ্রহণ করেছেন সুইডেনের দুই শিক্ষার্থী। সুইডেনের লুন্ড ইউনিভার্সিটির ওই দুই শিক্ষার্থী হলেন বিয়র্ন স্যান্ডার্স ও জ্যাকব কার্লসন।

মেট্রোপলিটন ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন বিভাগের সহযোগিতায় এই সেমিনারের আয়োজন করা হয়। বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক এম হাবিবুর রহমান লাইব্রেরি হলে আজ রবিবার দুপুর ১২টায় এই সেমিনার অনুষ্ঠিত হয়।

সুইডেনের ওই দুই শিক্ষার্থী থিসিস গবেষণা কাজে তাদের প্রজেক্ট নিয়ে বাংলাদেশে এসেছেন। গবেষণা কাজের তথ্য-উপাত্ত সংগ্রহ ও গবেষণালব্ধ কাজ নিয়ে মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে এই সেমিনারে অংশগ্রহণ করেন বিয়র্ন স্যান্ডার্স ও জ্যাকব কার্লসন।

সুইডেনের এ দুই শিক্ষার্থী জানিয়েছেন, মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে গবেষণা কাজের প্রাথমিক ধারণা দিতে পেরে তারা আনন্দিত। ভবিষ্যতে আরো বড় পরিসরে মেট্রোপলিটন ইউনিভার্সিটির সাথে কাজ করার আগ্রহ ব্যক্ত করেছেন তারা।

সেমিনারের কোঅর্ডিনেটর ও উপস্থাপনায় ছিলেন মেট্রোপলিটন ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মো. জিয়াউর রহমান টিটু। এতে ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষক, শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

সিলেটভিউ২৪ডটকম/১৯ মে ২০১৯/আরআই-কে

@

শেয়ার করুন

আপনার মতামত দিন