আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

পররাষ্ট্র মন্ত্রী, সাবেক অর্থমন্ত্রী ও সংস্কৃতি প্রতিমন্ত্রীর প্রতি অভিনন্দন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৫-১৯ ২১:২২:২৮

সিলেট :: প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিত্তিপ্রস্তর স্থাপন করা জায়গায় ঐতিহ্যের স্মারক সংরক্ষণ করে জেলা হাসপাতাল নির্মাণের সুস্পষ্ট ঘোষণা দেয়ায় পররাষ্ট্র মন্ত্রী ড. এ. কে আব্দুল মোমেনকে এবং এই ঘোষণার সাথে একাত্মতা প্রকাশ করায় সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত ও সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদকে সিলেট উন্নয়ন ও ঐতিহ্যের স্মারক সংরক্ষণ পরিষদ আন্তরিক অভিনন্দন জানিয়েছে।

এক বিবৃতিতে সংগঠনের আহ্বায়ক সিলেটের জ্যেষ্ঠ সাংবাদিক আল আজাদ ও সদস্য সচিব সাংস্কৃতিক সংগঠক শামসুল আলম সেলিম এই অভিনন্দন জানিয়ে বলেছেন, পররাষ্ট্র মন্ত্রীর সুস্পষ্ট ঘোষণা এবং সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী ও সাবেক অর্থমন্ত্রীর একাত্মা প্রকাশে সিলেটবাসীর জন্যে প্রধানমন্ত্রীর উপহার জেলা হাসপাতাল বাস্তবায়ন অনেকদুর এগিয়ে গেলো।

এই জেলা হাসপাতাল সিলেটের সাধারণ মানুষের উন্নত চিকিৎসাসেবা নিশ্চিত করবে বলে বিবৃতিতে আশা প্রকাশ করা হয়।

এতে আরো বলা হয়, সিলেট উন্নয়ন ও ঐতিহ্যের স্মারক সংরক্ষণ পরিষদ প্রথম থেকেই ঐতিহ্যের স্মারক সংরক্ষণ করে জেলা হাসপাতাল নির্মাণের দাবি জানিয়ে আসছিল। এ দাবির সাথে একাত্মতা প্রকাশ করেন সচেতন সিলেটবাসী। এজন্যে বিবৃতিতে তাদের প্রতিও আন্তরিক অভিনন্দন জ্ঞাপন করা হয়।

বিবৃতিতে যত দ্রæত সম্ভব সিলেট জেলা হাসপাতালের নির্মাণকাজ শুরুর আনুষ্ঠানিকতা সম্পন্ন করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানানো হয়।

সিলেটভিউ২৪ডটকম/ ১৯ মে ২০১৯/প্রেবি/এক

@

শেয়ার করুন

আপনার মতামত দিন