Sylhet View 24 PRINT

বিশ্বনাথ প্রেসক্লাবের ইফতার মাহফিল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৫-১৯ ২১:৩৬:৫৩

সিলেট :: সিলেট-২ আসনের সংসদ সদস্য ও গণফোরামের প্রেসিডিয়াম সদস্য মোকাব্বির খান বলেছেন, সাংবাদিকরাই সমাজের দর্পণ। তারা সমাজের গতিপথকে সুন্দর ও সূদূঢ় করে তুলেন। জাতীয় সংসদে যেভাবে দেশের আর্তসামাজিক উন্নয়নের দাবী উত্থাপন ও আদায় করা হয়। তেমনি সাংবাদিকদের প্রেসক্লাব হলো মিনি সংসদ, যেখান থেকে সমাজ ও এলাকার উন্নয়নের দাবী আদায় করা হয়। তিনি আরও বলেন, একমাত্র সাংবাদিকদের অনুষ্ঠানেই সকল মতাদর্শের মানুষের মিলন মেলায় পরিনত হয়। তিনি এসময় প্রেসক্লাবের নিজস্ব একটি স্থায়ী ভবন দেয়ারও ঘোষণাও দেন।

এমপি মোকাব্বির খান, রোববার (১৯ মে) বিকেলে উপজেলা সদরের একটি অভিজাত হোটেলে বিশ্বনাথ প্রেসক্লাব আয়োজিত সূধিজনের সম্মানে ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

প্রেসক্লাবের সভাপতি মোসাদ্দিক হোসেন সাজুলের সভাপতিত্বে ও যুগ্ন-সম্পাদক নবীন সোহেলের পরিচালনায় আয়োজিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক উপজেলা চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. হাবিবুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান জুলিয়া বেগম, বিশ্বনাথ থানা অফিসার্স ইনচার্জ শামসুদ্দোহা পিপিএম, সদর ইউনিয়নের চেয়ারম্যান মো. ছয়ফুল হক, অলংকারী ইউনিয়নের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, দেওকলস ইউনিয়নের চেয়ারম্যান তাহিদ মিয়া, খাজাঞ্চি ইউনিয়নের চেয়ারম্যান তালুকদার গিয়াস উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমদ, যুগ্ম-সাধারণ সম্পাদক মকদ্দছ আলী, বিশ্বনাথ পুরান বাজার বণিক কল্যান সমিতির সভাপতি মনির মিয়া, বিশ্বনাথ বিআরডিভি চেয়ারম্যান মহব্বত আলী, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আশিক আলী, আলতাব হোসেন, উপজেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, সাবেক ছাত্রনেতা সিতার মিয়া, বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের, সহ-সভাপতি আশিক আলী। স্বাগত বক্তব্য রাখেন প্রেসক্লাবের সদস্য কামাল মুন্না। শুরুতেই কোরআন থেকে তেলাওয়াত করেন প্রেসক্লাবের সদস্য আব্দুস সালাম।

এসময় উপজেলা আওয়ামী লীগ, বিএনপি ও বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক এবং পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সিলেটভিউ২৪ডটকম/ ১৯ মে ২০১৯/প্রেবি/এক

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.