আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

অসহায় শিশুদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৫-১৯ ২২:২৪:৫৬

সিলেট :: পবিত্র রমজান উপলক্ষে সমাজের দরিদ্র ও অসহায় শিশুদের নিয়ে, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও তার সুস্থ্যতা কামনায় ন্যাশনালিস্ট অনলাইন এক্টিভিস্ট ফোরাম সিলেটের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার সিলেট নগরীর শেখঘাটস্থ কার্যালয়ে এ দোয়া ও ইফতার মাহফিল হয়।

ন্যাশনালিস্ট অনলাইন এক্টিভিস্ট ফোরাম সিলেটের সভাপতি কামরান হোসেন হেলালের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক নির্ঝর রায়ের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজমল বক্ত সাদেক, সহ সভাপতি রেজাউল হাসান কয়েস লোদী, মহানগর বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক ও মহানগর ছাত্রদলের সাবেক সভাপতি নুরুল আলম সিদ্দিকী খালেদ, মহানগর বিএনপির সদস্য ও যুবদল নেতা শাহ নেওয়াজ বক্ত তারেক।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মহানগর ছাত্রদলের সাবেক সহ সভাপতি বেলায়েত হোসেন মোহন, জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন, যুবদল নেতা কলে­াল জ্যোতি বিশ্বাস জয়, মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক আবু সালেহ মোহাম্মদ তাহের, জেলা বিএনপির সদস্য হাসান ময়নুদ্দিন উদ্দিন আহমদ ময়নুল, কামরুল হাসান, সাইদুর রহমান, মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক ফজলে রাব্বী আফসান, মহানগর ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম টিপু, মহানগর ছাত্রদল নেতা মুন্না ঘোষ, রাজিব বৈদ্য, নজরুল ইসলাম, জহিরুল ইসলাম আলম, ফয়সল আমিন প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/ ১৯ মে ২০১৯/ প্রেবি/এক

@

শেয়ার করুন

আপনার মতামত দিন