Sylhet View 24 PRINT

ওসমানী হাসপাতালে নবজাতককে রেখে পালিয়ে গেলেন ‘বাবা-মা’!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৫-২১ ১৮:০৫:৪৯

জ্যেষ্ঠ প্রতিবেদক :: সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে এক নবজাতক শিশুকে রেখে তার বাবা ও মা পালিয়ে গেছেন। পরে অসুস্থ নবজাতককে চিকিৎসা দিয়ে হাজির করা হয় আদালতে। আদালত আজ মঙ্গলবার নবজাতক শিশুটিকে এক পুলিশ কনস্টেবলের জিম্মায় দিয়েছেন।

ওসমানী হাসপাতাল সূত্রে জানা গেছে, গত ১৭ মে সকালে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের শিশু বিভাগে নবজাতক ওই শিশুটিকে নিয়ে ভর্তি হন এক দম্পতি। হাসপাতালের রেজিস্ট্রারে শিশুটির বাবার নাম শিমুল আহমদ ও মায়ের নাম আয়শা বেগম এবং ঠিকানা শিবগঞ্জ সোনারপাড়া লিখানো হয়। ওইদিন সন্ধ্যায় শিশুটিকে রেখে উধাও হয়ে যান ওই ‘বাবা-মা’।

ওসমানী হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ ওমর ফারুক সিলেটভিউকে বলেন, নবজাতক শিশুটিকে রেখে বাবা-মা উধাও হয়ে যাওয়ার পর আমরা সবাই মিলে শিশুটির দেখভাল করি। অসুস্থ শিশুটিকে হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। আজ মঙ্গলবার শিশুটিকে সুস্থ হিসেবে হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়া হয়। এরপর আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে শিশুটিকে সিলেট অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম আদালতের জিম্মায় হস্তান্তর করি।

আদালতের কর্মকর্তা আব্দুল ওয়াদুদ সিলেটভিউকে জানান, নবজাতক শিশুটিকে নিতে আদালতে আবেদন করেন পুলিশ কনস্টেবল রবিউল হোসেন। তিনি আদালতে কর্মরত। আদালত আবেদন বিবেচনা করে শিশুটিকে রবিউলের জিম্মায় দেন।

সিলেটভিউ২৪ডটকম/২১ মে ২০১৯/এসএ/আরআই-কে

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.