আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

‘ইউটিউবের সিলভার বাটন’ পেল সিলেটের ইত্যাদি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৫-২২ ০০:৫০:২২

সিলেট :: ইউটিউবের সম্মানজনক ‘সিলভার প্লে বাটন অ্যাওয়ার্ড’ পেয়েছে বাংলাদেশের জনপ্রিয় ইউটিউব চ্যানেল ‘সিলেটের ইত্যাদি’। সারাবিশ্বের ইউটিউব ব্যবহারকারীদের মধ্যে যাদের চ্যানেল লাখের ঘর পেরিয়ে যায় তারা এই সম্মাননা পেয়ে থাকেন।

গতবছর আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে সিলেটের ইত্যাদি। এই স্বল্প সময়ে সিলেটের ইত্যাদি ইউটিউব চ্যানেলটিতে লক্ষাধিক লাইক কমেন্ট রয়েছে। এছাড়া এই চ্যানেলের বর্তমান সাবস্ক্রাইবার এক লাখ ষাট হাজারে পা দিয়েছে। যার সুবাদে ইউটিউব কর্তৃপক্ষ খুবই অল্প সময়ে তাদের সিলভার প্লে বাটন অ্যাওয়ার্ডে সম্মানিত করেছে।

সিলেটের ইত্যাদি চ্যানেলটি সিলেটের ইতিহাস, ঐতিহ্য, সৌন্দর্য, বিনোদন ও তথ্যভিত্তিক খবরাখবর নিয়ে ধারাবাহিকভাবে ভিডিও প্রকাশ করে আসছে। পাশাপাশি আমাদের কৃষক, আমাদের খামার, আমাদের ইতিহাস জানুন, আমাদের হাটবাজার, প্রতিভার খোঁজে, আমাদের স্বপ্ন, অসহায় দুস্থদের সহায়তা ও সিলেটের ইত্যাদির পাঁচমেশালী অনুষ্ঠানে দর্শক শ্রোতাদের মন জয় করতে সক্ষম হয়।

সিলেটের ইত্যাদির কর্ণধার আমির হোসেন সাগর বলেন, সাফল্যের যে কোনো স্বীকৃতি কাজের গতি দ্বিগুন করে দেয় এবং অনুপ্রেরণার উৎস হিসেবে কাজ করে। এই সাফল্য শুধু আমার একার নয়, সিলেটের ইত্যাদি পরিবারের সকল সাবস্ক্রাইবার, ভিউয়ার, লাইক, কমেন্ট ও শেয়ারকারী সদস্যরাও এর অংশীদার। বিধায় আমি এই এওয়ার্ডটি শুভাকাঙ্খী সকলের তরে উৎসর্গ করলাম। ভবিষ্যতে সিলেটের ইত্যাদি ১০ লাখ সাবস্ক্রাইবার অতিক্রম করে যেন গোল্ডেন প্লে বাটন অর্জন করতে পারে সেই নিরিখে কাজ করে যাচ্ছে। এজন্য সিলেটের ইত্যাদি তার দর্শক শ্রোতাদের কাছে দোয়া ও ভালোবাসা কামনা করছে।

তিনি আরো বলেন, যারা আমার কাছে থেকে আমাকে উৎসাহিত ও সহযোগিতা করেছেন তাদের কৃতজ্ঞতা প্রকাশ করছি। বিশেষ করে সিলেটের ইত্যাদির টেকনিক্যাল ইনস্ট্রাক্টর মানসূর বিন সালেহ, সাংবাদিক আবুল হোসেন, সিলেটের ইত্যাদি টিভির নিউজ প্রেজেন্টেশন ও অভিনেত্রী মনিমুক্তা, ইঞ্জিনিয়ার লায়েক আহমদ, কাওসার মিয়া, জামাল আহমদ প্রমুখদের বিশেষভাবে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

সিলেটভিউ২৪ডটকম/২২ মে ২০১৯/প্রেবি/ডিজেএস

@

শেয়ার করুন

আপনার মতামত দিন