আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৫-২২ ২১:৫৭:০৮

নিজস্ব সংবাদদাতা, বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা করেছেন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক।

বুধবার বিকেলে উপজেলার রাম সুন্দর সরকারি অগ্রগামী মডেল উচ্চ বিদ্যালয় মিলনায়তনে ১ কোটি ৪২ লাখ ৯৬ হাজার ৪৪০টাকার বাজেট ঘোষণা করেন ছয়ফুল হক। এর মধ্যে বিভিন্নখাতে উন্নয়ন ব্যয় ধরা হয়েছে ১ কোটি ৪০ লাখ ৮৩ হাজার ৪৪৯ টাকা ও আয়-ব্যয়ের হিসাবে ২ লাখ ১২ হাজার ৯৯১ টাকা উদ্বৃত থাকার সম্ভাবনা রয়েছে।

বাজেট ঘোষণা অনুষ্ঠানের পর সুধীজনের সম্মানে সদর ইউনিয়ন পরিষদের উদ্যোগে ইফতার মাহফিলে আয়োজন করা হয়। বাজেট ঘোষণা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া। তিনি বলেন, সদর ইউনিয়নের গ্রহন করা উন্নয়ন প্রকল্পগুলো বাস্তবায়নের পাশাপাশি এলাকার ব্যাপক উন্নয়নে উপজেলা পরিষদের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা করা হবে। সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্ঠায় বিশ্বনাথ উপজেলাকে মডেল উপজেলায় রুপান্তরিত করা হবে।

বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হকের সভাপতিত্বে ও সচিব বিচিত সরকারের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ফাতেমা-তুজ-জোহরা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি পংকি খান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান। সভাশেষে দোয়া পরিচালনা করেন বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাইফুল ইসলাম বেগ।

অনুষ্ঠানে সদ্য প্রয়াত পরিষদের মেম্বার আবদুল মোমিন মামুনের পিতা এবং ফজর আলী মেম্বার, জহুর আলী মেম্বার ও প্যানেল চেয়ারম্যান-৩ লাকী বেগমের মায়ের মৃত্যুতে এক শোক প্রস্তাব আনা হয়।

এসময় উপস্থিত ছিলেন বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান রফিক হাসান, আবদুল জলিল ইরন, লাকী বেগম, সদস্য শাহনেওয়াজ চৌধুরী সেলিম, হেলাল আহমদ, সদস্যা করিমুন্নেছা, অফিস সহকারী রাজু আহমদ, উপজেলা উপ-সহকারী প্রকৌশলী মনিরুল ইসলাম, বিআরডিবি চেয়ারম্যান মহব্বত আলী, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আবদুল মতিন, বন ও পরিবেশ সম্পাদক রুনু কান্ত দে, বিশ্বনাথ প্রেসক্লাবের সহ সভাপতি তজম্মুল আলী রাজু, সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, সদস্য নূর উদ্দিন, বিশ্বনাথ ইউনিয়ন গ্রাম আদালত সহকারী মাজহারুল ইসলাম, ডিজিটাল সেন্টারের উদ্যোগক্তা শিবু কান্ত দাশ, আওয়ামী লীগ নেতা তৈমুছ আলী, সুলতান আহমদ, বিশ্বনাথ পুরাণ বাজার বণিক সমিতির কমিশনার সুমন বৈদ্য, যুবলীগ নেতা তাজুল ইসলাম, জাবেদ মিয়া, সায়েদ আহমদ, স্বেচ্ছাসেবক লীগ নেতা সিজিল মিয়া, ছাত্রলীগ নেতা সাইদুল ইসলাম প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/২২ মে ২০১৯/পিবিও/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন