আজ বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ইং

সামাজিক সংগঠন ইয়ূথ-স্টাফ সিলেটের ইফতার মাহফিল অনুষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৫-২৩ ০০:৫৬:২১

সিলেট :: সামাজিক সংগঠন ‘ইয়ূথ-স্টাফ সিলেট’ এর উদ্যোগে একটি অভিজাত রেস্টুরেন্টে এক আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এতে সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি মো. তানভীর হোসাইনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আজমল হোসেনের সঞ্চালনায় পবিত্র কুরআন থেকে তেলাওয়াত ও পবিত্র মাহে রমজান এর গুরুত্ব এবং তাৎপর্য নিয়ে আলোচলা করেন সংগঠনের ধর্ম বিষয়ক সম্পাদক মো. কামরান আহমদ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ইয়ূথ-স্টাফ, সিলেট সামাজিক সংগঠনের উপদেষ্টা ডা. আরমান আহমদ শিপলু।

এতে প্রধান অতিথির বক্তব্যে ইয়ূথ-স্টাফ,সিলেট'র উপদেষ্টা ডা. আরমান আহমদ শিপলু বক্তব্যে বলেন, ইয়ূথ-স্টাফ, সিলেট দীর্ঘ দিন যাবত মানব কল্যাণে কাজ করে যাচ্ছে এবং ভবিষ্যতে ও কাজ করে যাবে। ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে তরুণ  যুব সমাজকে এগিয়ে আসার আহবান জানান। এবং ইয়ূথ-স্টাফ, সিলেট সামাজিক সংগঠন সমাজ ও জাতির জন্য কল্যাণ নিয়ে আসুক এই শুভকামনা ব্যক্ত করেন।

এসময় উপস্থিত ছিলেন- প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ তানভীর হোসেন, সিনিয়র সহ-সভাপতি শেখ রুবেল আহমেদ জিসান, সহ-সভাপতি সাকিবুর রহমান মানিক, সাধারণ সম্পাদক আজমল হোসেন অপু, যুগ্ম সাধারণ সম্পাদক জাকির শাখাওয়াত, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দা পিংকি আক্তার, যুগ্ম সাধারণ সম্পাদক ফয়সল আলম, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব কাদির শাওন, যুগ্ম সাধারণ সম্পাদক পিযুস চন্দ্র, সাংগঠনিক সম্পাদক তানভীর আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক মো: মনসুরুল ইসলাম তুয়েল, সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ আব্দুল হাছিব, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল মোতালিব নাসিম, সহ-সাংগঠনিক সম্পাদক লাকি বেগম, দপ্তর সম্পাদক রাহাত আব্দুস সাহিদ, প্রচার সম্পাদক রঞ্জন দাস, ধর্ম বিষয়ক সম্পাদক কামরান আহমদ, শিক্ষা বিষয়ক সম্পাদক রফিকুস সালেহিন তামিম, অর্থ বিষয়ক সম্পাদক সারোয়ার হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো: অপু আহমেদ, সমাজসেবা বিষয়ক সম্পাদক ইব্রাহীম খলিল, আপ্যায়ন বিষয়ক সম্পাদক মোহাম্মদ হাসান আহমেদ এবং আমিনুল ইসলাম, আবুল হাসনাত সোহাগ, শাহবাজ খান আলভী, রাহাত প্রমূখ।


সিলেটভিউ২৪ডটকম/২৩ মে ২০১৯/প্রেবি/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন