আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

বিশুদ্ধ পানির জন্য টিউবওয়েল বিতরণ করলো গোল্ডেন ড্রীম

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৫-২৩ ১৬:৫২:০৯

সিলেট :: যুক্তরাজ্যভিত্তিক চ্যারিটি সংগঠন গোল্ডেন ড্রীম ওমেন অর্গানাইজেশনের উদ্যোগে গতকাল ছাতকের দরিদ্র অসহায় একটি পরিবারে বিশুদ্ধ খাবার পানির জন্য একটি টিউবওয়েল প্রদান করা হয়েছে। নগরীর গোয়াইটুলা ছাতকের বাগহন গ্রামের দুদু মিয়ার পরিবারকে টিউবওয়েল নির্মাণের জন্য নগদ টাকা তুলে দেওয়া হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলা টিভির সিলেট ব্যুরো প্রধান আবু তালেব মুরাদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক কাউন্সিলর জাহানারা খানম মিলন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- সোনালী স্বপ্ন বাংলাদেশের নির্বাহী পরিচালক আবুল মোহাম্মদ, সাংগঠনিক সম্পাদক শেখ তোফায়েল আহমদ শেপুল, বিশিষ্ট মুরব্বি ও সমাজসেবী আলা উদ্দিন আহমদ মুক্তা, মো. আলা উদ্দিন আহমদ, সোহরাব আহমদ পবলু, মুজিবুর রহমান শিপু, রাসেল আলী, মো. করিম, আব্দুর রহমান জামাল, আমীর মোহাম্মদ মুমিত প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, সিলেটের কৃতি সন্তান সংগঠনের চেয়ারপার্সন কামরুন্নেছা মতিন শোভা আমাদের প্রবাসী ভাই বোনদের সংগঠিত করে সিলেটের দরিদ্র জনগোষ্ঠীর জন্য গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছেন। দুঃস্থ অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের কল্যাণে এই সংগঠনের উদ্যোগ প্রশংসার দাবিদার।

সভায় বক্তারা সকল প্রবাসী ভাই-বোনদের এই সংগঠনের মাধ্যমে বাংলাদেশের অসহায় দরিদ্রদের কল্যাণে কিছু কাজ করার উদাত্ত আহ্বান জানান।

সিলেটভিউ২৪ডটকম/ ২৩ মে ২০১৯/প্রেবি/এক



@

শেয়ার করুন

আপনার মতামত দিন