আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ইউনিট সাবেক কমান্ডের ইফতার মাহফিল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৫-২৩ ১৭:০০:০২

সিলেট :: রমজানের শিক্ষাকে কাজে লাগিয়ে নিজেদের জীবনকে কোরআন ও সুন্নাহর আলোকে গড়ে তুলতে হবে। এর মাধ্যমেই দুনিয়া আখেরাতের কল্যাণ লাভ করা সম্ভব।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ইউনিট সাবেক কমান্ডের উদ্যোেগ আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ডের সহ সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট রফিকুল ইসলাম এসব কথা বলেন।

সাবেক জেলা কমান্ডার ও জাফলং ইউনিয়নের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা  লুৎফুর রহমান লেবুর সভাপতিত্বে ও সিলেট জেলা ইউনিটের সাবেক অর্থ কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সোয়েব আহমদের সঞ্চালনায় বুধবার নগরীর পূর্ব ধোপাদিঘীরপাড়স্থ একটি অভিজাত কমিউনিটি সেন্টারে আলোচনা সভা ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- সিলেট জেলা সেক্টর কমান্ডার ফোরামের সভাপতি এডভোকেট সরওয়ার আহমদ চৌধুরী আবদাল, সিলেট সদরের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মখলিসুর রহমান, বীর মুক্তিযোদ্ধা  আরশাদ আলী, বালাগঞ্জের সাবেক কমান্ডার আফতাব উদ্দিন, দক্ষিণ সুরমার সাবেক কমান্ডার শফিক মিয়া, কোম্পানীগঞ্জের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নূর হোসেন, গোলাপগঞ্জের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা  সোনা মিয়া, দক্ষিণ সুরমা উপজেলার সাবেক বীর মুক্তিযোদ্ধা  তৈয়ব আলী, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডার সুমন আহমদ, শামীম আহমদ, সরওয়ার আহমদ প্রমুখ।

সভায় বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ইউনিটের সাবেক কমান্ডের নির্বাচনের প্রতি গুরুত্বারোপ করে বক্তব্য রাখেন।

আলোচনা সভায় সিলেট জেলা ইউনিটের সাবেক কমান্ডারসহ অসংখ্য মুক্তিযোদ্ধা অংশগ্রহণ করেন। ইফতার মাহফিলে মোনাজাত পরিচালনা করেন সিলেট সিটি কর্পোরেশনের জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা শামসুল ইসলাম আল হাদী।



সিলেটভিউ২৪ডটকম/২৩ মে ২০১৯/প্রেবি/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন