Sylhet View 24 PRINT

এশিয়া ছিন্নমূল মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশনের ইফতার মাহফিল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৫-২৬ ০০:২৭:৩৪

সিলেট :: এশিয়া ছিন্নমূল মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশন সিলেট জেলা ও অঙ্গ-সংগঠনের শপথ গ্রহণ ও ইফতার মাহফিল শনিবার বিকালে সিলেটের জিন্দাবাজার একটি শপিং সেন্টারে অনুষ্ঠিত হয়।

সিলেট জেলার সভাপতি আব্দুস সোবহান সানীর সভাপতিত্বে সিলেট জেলার সাধারণ সম্পাদক তুহিনুর রহমান শাহজাহান ও জালালাবাদ থানা শাখার সাধারণ সম্পাদক জাম্মান আহমদ রাসেল এর যৌথ পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় চেয়ারম্যন জনাব মো. দুলাল মিয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক, প্রফেসর মাও. এমদাদুল হক, সংগঠনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক কবি মাহবুবুল আলম, সংগঠনের সিলেট জেলার আইন উপদেষ্টা এড. ফয়জুর রহমান ফয়েজ, সিলেট সিটি কর্পোরেশন অঞ্চলের সাবেক সভাপতি রেহানা ফারুক শিরিন।

অন্যমধ্যে বক্তব্য রাখেন- সিলেট জেলার সিনিয়র সহ-সভাপতি সাদেক আহমদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক তাজির আলী।

জালালাবাদ থানার নেতৃবৃন্দের মধ্যে থানার সহ-সভাপতি এমরান খাঁন সাদেক, সাধারণ সম্পাদক জাম্মান আহমদ রাসেল, সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান। এসময় আরো উপস্থিত ছিলেন জেলা শাখার নেতৃবৃন্দের মধ্যে সহ-সভাপতি হাবিবুর রহমান, সহ-মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক সুজাত মিয়া, শ্রম ও শিল্প বিষয়ক সম্পাদক মনজুর আহমদ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইব্রাহিম, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শেখ মাসুম আহমদ, কোষাধ্যক্ষ মো. মকদ্দছ আলী, দপ্তর সম্পাদক মো:ইদ্রিস আহমদ চৌধুরী, সহ-দপ্তর সম্পাদক ফয়জুর রহমান, কার্যনির্বাহী সদস্য মো. সোলায়মান মিয়া, সদস্য জাহাঙ্গীর আলম, সদস্য লিটন মিয়া ও সদস্য তাসিম আহমদ।

জালালাবাদ থানা শাখার নেতৃবৃন্দের মধ্যে ভারপ্রাপ্ত সভাপতি জয়নাল আবেদীন, প্রচার সম্পাদক আলী আব্বাস, শ্রম বিষয়ক সম্পাদক আফাজ উদ্দিন, সহ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. ছইল মিয়া, নাজিম উদ্দিন, ইমরান হুসেন, হারুনুর রশীদ ও রিফাত আহমদ প্রমুখ।

ইফতারের পূর্বে মিলাদ শরীফ ও দোয়া পরিচালনা করেন ক্বারী তুহিনুর রহমান শাহজাহান।

সিলেটভিউ২৪ডটকম/২৬ মে ২০১৯/প্রেবি/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.