Sylhet View 24 PRINT

বিয়ানীবাজার উপজেলা ছাত্রদল নেতার উদ্যোগে ইফতার মাহফিল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৫-২৬ ২০:১৮:৩২

সিলেট :: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিএনপির কেন্দ্রীয় নেতা ‘নিখোঁজ’ এম. ইলিয়াস আলীকে ফিরিয়ে দেয়ার দাবিতে বিয়ানীবাজার উপজেলা ছাত্রদল নেতা এমরান আহমদের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার বাদ আছর স্থানীয় সিটি গেইট এলাকায় একটি রেস্টুরেন্টে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

বিয়ানীবাজার উপজেলা ছাত্রদল নেতা এমরান আহমদের সভাপতিত্বে ও বিয়ানীবাজার সরকারী কলেজ ছাত্রদল নেতা কয়েছ আহমদ ও উপজেলা ছাত্রদল নেতা তোফায়েল আহমদের যৌথ পরিচালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিলেট জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক তাজুল ইসলাম সাজু।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর ছাত্রদলের সহসাধারণ সম্পাদক এম শোয়েব আহমদ, মহানগর ছাত্রদলের সাবেক সদস্য মাহফুজুর হাসান সাগর, জেলা ছাত্রদল নেতা ও কুলাউড়া ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক ফাহাদ মাহফুজ চৌধুরী, মহানগর ছাত্রদল নেতা একবাল আহমদ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট ছাত্রদল নেতা ও বিয়ানীবাজার উপজেলা ছাত্রদল নেতা, হাসান আহমদ, রাজু আহমদ, জুয়েল আহমদ, রুহুল উদ্দিন, রাহিম আহমদ, জাফরান আহমদ,নাজু আহমদ, আশিক আহমদ, নোমান আহমদ, সাহেদ আহমদ, টিপু হোসেন, জায়েদ আহমদ, সোনাম হাসান, তানভীর আহমদ,দেলোওয়ার হোসেন প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/২৬ মে ২০১৯/প্রেবি/আরআই-কে

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.