আজ মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ইং

লিডিং ইউনিভার্সিটির ব্যান্ড কমিউনিটির ইফতার মাহফিল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৫-২৬ ২০:২০:৫৪

সিলেট :: সিলেটের প্রথম বেসরকারি বিশ্ববিদ্যালয় লিডিং ইউনিভার্সিটির মিউজিক্যাল ব্যান্ড দ্য ব্যান্ড কমিউনিটির আয়োজনে শনিবার সিলেট নগরীর এক অভিজাত কমিউনিটি সেন্টারে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এ মাহফিলে প্রধান অতিথি হিসেবে লিডিং ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান দানবীর ড. সৈয়দ রাগীব আলী উপস্থিত ছিলেন।

অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড.  মো. কামরুজ্জামান চৌধুরী, আধুনিক বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. এম রকিব উদ্দিন। 

প্রধান অতিথির বক্তব্যে দানবীর ড. সৈয়দ রাগীব আলী বলেন, রমজান হলো তাকওয়া অর্জনের মাস। এ মাস মানুষের মনে আল্লাহর ভয় সৃষ্টি করে। তিনি আরও বলেন, রমজানের শিক্ষাকে কাজে লাগাতে পারলে সমাজে সুন্দর জীবন ব্যবস্থা প্রতিষ্ঠিত করা সহজতর হবে।  

দ্য ব্যান্ড কমিউনিটির উপদেষ্টা এবং বিশ্ববিদ্যালয়ের স্থাপত্য বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক স্থপতি রাজন দাসের সভাপতিত্বে এতে আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর এবং আইন বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক মো. রাশেদুল ইসলাম।

ক্লাবের জয়েন্ট অর্গানাইজিং সেক্রেটারি খায়রুল ইসলাম সিয়ামের সঞ্চালনায় ইফতার মাহফিলে আমন্ত্রিত অতিথি, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক ও কর্মকর্তা এবং ব্যান্ড কমিউটির বর্তমান এবং প্রাক্তন সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সিলেটভিউ২৪ডটকম/ ২৬ মে ২০১৯/প্রেবি/এক

@

শেয়ার করুন

আপনার মতামত দিন