আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

শ্রীমঙ্গলে ট্রাকের চাপায় শিক্ষার্থী নিহতের প্রতিবাদে মানববন্ধন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৫-২৬ ২০:২৮:০৩

শ্রীমঙ্গল  প্রতিনিধি :: ট্রাকের চাপায় ৭ম শ্রেনীর স্কুল শিক্ষার্থী নিহত হওয়ার ঘটনায় শ্রীমঙ্গলে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এসময় ঘাটত ট্রাকের চালককে গ্রেফতার করে দ্রুত শাস্তির দাবী জানান বক্তারা।

রোববার সকালে সাতগাঁও বাজারে ‘সাতগাঁও মানবকল্যান সংগঠনের’ আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে সংগঠনের সভাপতি আলমগীর হোসেনের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন সাতগাঁও বাজারের ব্যবসায়ী ফরিদুল ইসলাম নানু, ব্যবসায়ী কাজী গোলাম কিবরিয়া, সংগঠনের সদস্য খালেদ, আল আমিন, সাগর, মাসুম, পারভেজ, রায়হান প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, ট্রাক চালক দ্রুতগতিতে গাড়ি চালানোর কারনেই ৭ম শ্রেনীর এই শিক্ষার্থীকে অকালে মৃতুবরণ করতে হলো। ট্রাকের চাপায় নিহত হওয়ার অনেক সময় পেড়িয়ে গেলেও ট্রাকের চালককে এখনো পুলিশ আটক  করতে পারেনি। দ্রুততম সময়ের মধ্যে ট্রাকের চালককে গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তি দেওয়ার জন্য দাবী জানান তারা।

উল্লেখ্য গত শনিবার সকাল ১১ টার দিকে শ্রীমঙ্গলের হুগলীয়া বাজার থেকে বাইসাইকেল চালিয়ে বাড়ী যাওয়ার পথে চিমাইলত প্রাইমারী স্কুলের সামনে পেছনদিক থেকে ট্রাকের চাপায় সিক্কা গ্রামের আব্দুল হকের ছেলে ৭ম শ্রেনীর স্কুল শিক্ষার্থী মো. আলমগীর (১২)  নিহত হন। এদিন বিকেলে তার সহপাঠি ও বাজারের ব্যবসায়ীরা সাতগাঁও বাজারে মানববন্ধন করে। একই দাবীতে রোববার সকালে আবারো মানববন্ধন ও বিক্ষোভ মিছিল সমাবেশ করে।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ আব্দুস সালেক বলেন, চালকের নাম সাগর চন্দ্র দাশ বলে জানা গেছে। তাকে গ্রেফতার করার জন্য আমাদের অভিযান চলছে। দ্রুতই তাকে গ্রেফতার করে শাস্তির আওতায় আনা হবে।

সিলেটভিউ২৪ডটকম/ ২৬ রমজমান ২০১৯/আইএ/এক


@

শেয়ার করুন

আপনার মতামত দিন