আজ বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ইং

সুনামগঞ্জে প্রধানমন্ত্রী বরাবরে সকশিস'র স্মারকলিপি প্রদান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৬-১১ ১৬:০২:২০

সুনামগঞ্জ প্রতিনিধি :: সরকারি কলেজ শিক্ষক সমিতি (সকশিস), সুনামগঞ্জ জেলা শাখার উদ্যোগে জেলা প্রশাসক'র কার্যালয়ের ৯ দফা দাবিতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে।

মঙ্গলবার সকাল ১১টায় কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে জেলা প্রশাসকের প্রতিনিধি স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক এমরান হোসেনের কাছে স্মারকলিপি প্রদান করেন সংগঠনের নেতৃবৃন্দ।

দাবি হল- দ্রুততম সময়ের মধ্যে প্যাটার্নুযায়ী বিষয় ভিত্তিক সমন্বিত পদ সৃজন ও পদায়ন, প্যাটার্ণভুক্ত পদে বৈধভাবে নিয়োগ প্রাপ্ত সকল শিক্ষক-কর্মচারীকে আত্মীকরণ, দ্রুত পদ সোপান তৈরি ও পদোন্নতির শর্তাবলী প্রনয়ণ এবং বাস্তবায়ন করা, ১০০% চাকুরীকাল গণনা করা ও কার্যকরী চাকুরীকাল পদোন্নতিসহ সকল জায়গায় কার্যকর করা, অভিজ্ঞতার ভিত্তিতে বেতন স্কেল নির্ধারণ, মাউশি ও শিক্ষা বোর্ডসহ শিক্ষা প্রশাসনের বিভিন্ন পদে আনুপাতিক হারে আত্মীকৃতদের পদায়ন করা

এ সময় উপস্থিত ছিলেন- সহকারি অধ্যাপক এসএম সামাদুল ইসলাম, প্রভাষক মো.নেহারুল হক, প্রভাষক মো. আমিনুল ইসলাম  প্রভাষক মো. ফয়সল কবীর, প্রভাষক কামরুল ইসলাম, প্রভাষক মো. মশিউর রহমান, প্রভাষক লিটন চন্দ্র সরকার, প্রভাষক মীর মোশারফ হোসেন প্রমুখ।



সিলেটভিউ২৪ডটকম/১১ জুন ২০১৯/এসএনএ/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন