Sylhet View 24 PRINT

কানাইঘাটে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কমিটির সভা অনুষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৬-১২ ০১:০৯:৫৩

কানাইঘাট প্রতিনিধি :: বিশ্ব জনসংখ্যা দিবস ২০১৯ উপলক্ষ্যে কানাইঘাট উপজেলা পরিবার পরিকল্পনা অফিস ও ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের শ্রেষ্ঠ কর্মী ও প্রতিষ্ঠান নির্বাচন কমিটির একসভা মঙ্গলবার বিকেল ৩টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

কমিটির সভাপতি উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরীর সভাপতিত্বে ও কমিটির সহ সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা তানিয়া সুলতানার সার্বিক তত্ত্বাবধানে উক্ত সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলার ৯টি ইউনিয়নের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের বিগত বছরের চিকিৎসা সেবার পরিসংখ্যান তুলে ধরার পাশাপাশি গত বছরের শ্রেষ্ঠ প্রতিষ্ঠান ও কর্মীদের নামের তালিকা উপজেলা পরিবার পরিকল্পনা অফিসের কর্মকর্তারা সভায় তুলে ধরেন। এ সময় উপজেলা চেয়ারম্যান মুমিন চৌধুরী ও নির্বাহী কর্মকর্তা তানিয়া সুলতানা বলেন, সরকার প্রত্যন্ত অঞ্চলের মানুষের কাছে স্বাস্থ্য সেবা পৌছেছে দিতে নানা ধরনের উদ্যোগ গ্রহণ করেছে। বিশেষ করে ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে যাতে করে গর্ভবতী ও প্রসুতি মা ডেলিভারী সহ সব ধরনে চিকিৎসা সেবা সঠিক মতো পান এ জন্য ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রের চিকিৎসা সেবার মান আরো বাড়াতে হবে। ছোট পরিবার গঠনে পরিকল্পিত পরিবার গঠনে পরিকল্পনা কার্যক্রম আরো জোরদার করার আহবান জানান তারা।

সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিবার পরিকল্পনা অফিসের মা ও শিশু পরিবার কল্যাণ মেডিকেল অফিসার ডা. ইশরাত জাহান খান, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা জুতিশ চন্দ্র দাস, পরিবার পরিকল্পনা অফিস সহকারী মারুফ আহমদ, সীমান্তি সূর্যের হাসি ক্লিনিকের উপজেলা ম্যানেজার আব্বাস উদ্দিন, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সদস্য নিজাম উদ্দিন, প্রেসক্লাবের সদস্য সাংবাদিক আমিনুল ইসলাম, শাহিন আহমদ, সুজন চন্দ অনুপ, মুমিন রশিদ প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/১২ জুন ২০১৯/এমআর/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.