Sylhet View 24 PRINT

শ্রীমঙ্গলে সামাজিক সম্প্রীতি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৬-১২ ১৮:৪৩:১৯

শ্রীমঙ্গল প্রতিনিধি :: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে সামাজিক সম্প্রীতি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকালে উপজেলার রাজঘাট ইউনিয়নের রাজঘাট চা বাগানের পঞ্চায়েত কার্যালয়ে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

দি হাঙ্গার প্রেজেক্ট বাংলাদেশ, ইউকেএইড ও ইন্টারন্যাশনাল ফাউন্ডেশন ফর ইলেক্টরাল সিষ্টেম (আইএফইএস) আর্থিক সহযোগীতায় এ কর্মশালার আয়োজন করে পিস প্রেসার গ্রুপ (পিপিজি) শ্রীমঙ্গল।

অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- রাজঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবু বিজয় কুমার বুনার্জী, পিস প্রেসার গ্রুফ (পিপিজি) শ্রীমঙ্গল এর সমন্বয়কারী সাংবাদিক সৈয়দ ছায়েদ আহমদ, এ্যাম্বসেডর জহির আহমদ শামীম, কাজী আসমা, পিপিজি সদস্য ও চাইল্ড হেভেন কেজি স্কুল এর অধ্যক্ষ দিলিপ কুমার কৈরী, পিয়ালী পেভসিনা, রাজঘাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অশোক ব্যানার্জী, যুগ্ম সম্পাদক মো. সেলিম আহমদ, ইউপি সদস্য সুমন কুমার তার্তী, রাজঘাট পঞ্চায়েতের সাধারণ সম্পাদক অনিল তাতী ও এনজিও কর্মী  মানস মাদ্রাজী।

কর্মশালাটি সার্বিক পরিচালনা করেন পিস প্রেসার গ্রুপ (পিপিজি) শ্রীমঙ্গলের এ্যাম্বসেডর কাজী আসমা।

কর্মশালায় স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ, সমাজসেবী, শিক্ষক, বাগানের প্রতিটি পাড়ার সভাপতি, সম্পাদক, উপদেষ্ঠা সদস্য নারী উন্নয়ন কর্মী শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণী পেশার প্রায় ৩০ জন্য অংশগ্রহণ করেন।

রাজঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবু বিজয় কুমার বুনার্জী বলেন, সামাজিক সম্প্রীতি বিষয়ক এ ধরণের অনুষ্ঠান প্রতিটি পাড়া মহল্লায় পরিচালনা করার জন্য আয়োজকদের প্রতি আহবান জানান এবং এব্যাপারে তিনি সব ধরনের সহযোগীতার আশ্বাস প্রদান করেন।



সিলেটভিউ২৪ডটকম/১২ জুন ২০১৯/এমআইএ/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.