আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

শ্যামসুন্দর জিউর আখড়ায় লীলা সংকীর্তন ১৭ জুন শুরু

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৬-১২ ১৯:২২:০৯

সিলেট :: নগরীর শ্যামসুন্দর জিউর আখড়ার প্রতিষ্ঠিতা প্রভুপাদ শ্রী শ্রী কৃষ্ণকেষব গোস্বামীর ১৮তম তিরোভাব তিথি উপলক্ষে অষ্টপ্রহরব্যাপী শ্রীশ্রী রাধাগোবিন্দের হরিনাম সংকীর্ত্তন মহোৎসবের আয়োজন করা হয়েছে।

সিলেট নগরীর বিলপার, লামাবাজারের শ্রীশ্রী শ্যামসুন্দর জিউর আখড়ায় এই হরি নাম সংকীর্ত্তন মহোৎসব অনুষ্ঠিত হবে।

কর্মসূচির মধ্যে রয়েছে, আগামী ১৭ জুন সোমবার বিকাল ৬ টায় শ্রীশ্রী চৈতন্যচরিতামৃত পাঠ করবেন শ্রীযুক্ত হিমাদ্রী গোস্বামী, রাত ৮ টায় সুনামগজ্ঞের পাগলার শ্রী নিরঞ্জন দাসের পরিবেশনায় শুভ অধিবাস কীর্ত্তন, ১৮ জুন মঙ্গলবার ব্রাহ্মমুহুর্ত থেকে হরিনাম সংকীর্ত্তন মহোৎসব।

নামসুধা পরিবেশন করবেন গুরুদক্ষিণা সম্প্রদায় চট্টগ্রাম, প্রভু নিত্যানন্দ সম্প্রদায় ভোলা, জয়বাসন্তী সম্প্রদায় বাগেরহাট ও মিরার প্রভুজী সম্প্রদায় লক্ষীপুর।

মহোৎসবের সার্বিক পরিচালনায় রয়েছেন ভক্তপদরজঃ কৃপাপ্রার্থী শ্রী কন্দর্প কেশব গোস্বামী বিক্রম। দুপুর ১টায় মহাভোগরাগ। বেলা ২টায় সর্বস্তরের গৌরভক্তবৃন্দের মাঝে মহাপ্রসাদ বিতরণ করা হবে।

পরদিন ১৯ জুন বুধবার সকাল ১০টায় দধিভান্ড ভঞ্জন, কীর্ত্তন সমাপন ও মহাপ্রসাদ বিতরণ করা হবে। অষ্টপ্রহর নাম ও লীলা সংকীর্ত্তন মহোৎসবে সর্বস্তরের গৌরভক্তবৃন্দকে উপস্থিত থাকার জন্য শ্রীশ্রী শ্যামসুন্দর আখড়া বিলপারের পক্ষ থেকে শ্রী কর্ন্দপ কেশব গোস্বামী বিক্রম বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।

সিলেটভিউ২৪ডটকম/ ১১ জুন ২০১৯/প্রেবি/এক


@

শেয়ার করুন

আপনার মতামত দিন