Sylhet View 24 PRINT

জকিগঞ্জে পিস্তল দিয়ে হুমকি, নিরাপত্তা চেয়ে ব্যবসায়ীর আবেদন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৬-১২ ২০:৪৮:১৫

জকিগঞ্জ প্রতিনিধি :: সিলেটের জকিগঞ্জে জানমালের নিরাপত্তা চেয়ে এক ব্যবসায়ী সিলেটের পুলিশ সুপার বরাবরে লিখিত একটি আবেদন করেছেন। আবেদনকারী ব্যবসায়ী পৌর এলাকার চিরপাল গ্রামের আব্দুস ছোবহান মখনের ছেলে আব্দুস সামাদ (২৬)।

সম্প্রতি সময়ে তিনি সিলেটের পুলিশ সুপারের কাছে জানমালের নিরাপত্তা চেয়ে ও প্রতিবেশী বাসিন্দা শিব্বির চৌধুরীর লাইসেন্স করার পিস্তলটি জমা নেয়ার দাবী জানিয়ে আবেদনে অভিযোগ করেন, চিরপাল গ্রামের সরাফত আলী চৌধুরীর ছেলে শাহারিয়ার চৌধুরী শিব্বির (৫২) ও ফারহান আহমদ চৌধুরী (৩৮) এর ঘরে বিদ্যুৎ থাকার পরও গ্রামে নতুনভাবে বিদ্যুতায়ন হওয়ার পর ব্যবসায়ী আব্দুস সামাদের বসতঘরের উপর দিয়ে ১১ হাজার ভোল্টেজের বিদ্যুৎ লাইন টেনে আরও দুটি মিটারের সংযোগ নেন। পরে এ নিয়ে আব্দুস সামাদ পল্লী বিদ্যুৎ অফিসকে অবগত করলে পল্লী বিদ্যুৎ সমিতির লোকজন সরেজমিন তদন্ত করে লাইনটি সরিয়ে ফেলেন। এ জের ধরে শিব্বির চৌধুরী ও তার ভাই ফারহান চৌধুরী ক্ষিপ্ত হয়ে উঠেন। শিব্বির চৌধুরী নিজের লাইসেন্স করা পিস্তল দিয়ে সামাদকে গুলি করার হুমকি দেন। পরে স্থানীয় কাউন্সিলর আব্দুল জলিল ও সাবেক মেয়র আব্দুল মালেক ফারুক উভয়পক্ষকে শান্ত থাকতে বললেও শিব্বির চৌধুরীর লোকজন তা মেনে নেয়নি।
 
গত ১৯ মে রাতে ব্যবসায়ী আব্দুস সামাদ দোকান বন্ধ করে বাড়ী যাবার পথে শিব্বির চৌধুরী ও ফারহান চৌধুরী তাকে মারধর করে পিস্তল ঠেকিয়ে গুলি করার চেষ্টা করেন। পরে আব্দুস সামাদ দৌড়ে আত্মরক্ষা করেন। এর আগেও একই গ্রামের খসরুজ্জামানের পুত্র জুনেদ আহমদের সাথে কথা কাটাকটি করে শিব্বির চৌধুরী ফাঁকা গুলি ছুড়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি করেছিলেন বলে অভিযোগে ব্যবসায়ী উল্লেখ করেন।

অভিযোগ প্রসঙ্গে আব্দুস সামাদ বলেন, আমার প্রাণের নিরাপত্তা চেয়ে ও শিব্বির চৌধুরীর লাইসেন্স করার পিস্তলটি জমা নিতে এবং তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করতে পুলিশ সুপারের কাছে আবেদন করেছি। এখনো কোন তদন্ত হয়নি। শিব্বির চৌধুরীর লোকজন নিয়মিত হুমকি দিয়ে যাচ্ছে। তাদের হুমকির কারণে আমি ও আমার স্বাক্ষীরা আতংকে রয়েছি।

এ ব্যাপারে জকিগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান হাওলাদার বলেন, অভিযোগটির তদন্তের জন্য আমার কাছে এসেছে। এখনো তদন্ত শুরু হয়নি, দ্রুত তদন্ত শেষ করা হবে।

সিলেটভিউ২৪ডটকম/১২ জুন ২০১৯/আহাতা/পিডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.