আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

বিশ্বনাথে হাফপ্যান্ট বাহিনীর হামলা, অন্তঃসত্ত্বাসহ আহত ৫

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৬-১২ ২২:৩০:৩৮

নিজস্ব প্রতিবেদক, বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথে উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের পাকিছিরি গ্রামে এ প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। মঙ্গলবার দিবাগত রাতে হাফপ্যান্ট পরিহিত ৮-১০ জনের একদল ডাকাত যুক্তরাজ্য প্রবাসী আলা উদ্দিনের ঘরের দরজা ভেঙ্গে প্রবেশ করে পরিবারের সদস্যদেরকে মারধর করে। এরপর প্রবাসীর পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে ঘরের মালামাল লুট করে।

ডাকাতরা ঘরে থাকা আলমিরা ভেঙ্গে সাড়ে ৩ ভরি স্বর্ণাংলঙ্কার, নগদ ১০ হাজার টাকা ও ১ টি মোবাইল ফোনসহ মূল্যবান মালামাল লুট করে নিয়ে গেছে।

এসময় ডাকাত দলের হামলায় আহত হয়েছেন যুক্তরাজ্য প্রবাসী আলা উদ্দিনের ভাই প্রবাসী ফারুক আহমদের অন্তঃসত্ত্বা স্ত্রী সুলতানা বেগম (২২), সাদ উদ্দিনের স্ত্রী সুহেনা বেগম (২১), ফারুক আহমদের শ্যালক মিলন মিয়া (১২), শ্যালিকা মিনারা বেগম (১৪) ও জুবেদা বেগম (১৫)। এর মধ্যে সুলতানা বেগমের অবস্থা গুরুতর। ডাকাতির সংবাদ পেয়ে মঙ্গলবার রাতেই বিশ্বনাথ থানা একদল পুলিশ ও স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

প্রবাসী আলা উদ্দিনের পিতা মনু মিয়া জানান, মঙ্গলবার দিবাগত রাত আনুমানিক দেড়টায় দিকে হাফপ্যান্ট পরিহিত ৮-১০ জনের একদল ডাকাত বসতঘরের দরজা ভেঙ্গে প্রবাসীর ঘরের ভেতরে প্রবেশ করে অস্ত্রের মুখে পরিবারের সবাইকে জিম্মি করে ফেলে। ডাকাত দলের একজন ছিল মুখোশ পরিহিত। এসময় প্রবাসীর পরিবারের লোকজন বাঁধা দিতে চাইলে পরিবারের সদস্যদেরকে মারধর করে ডাকাত দল। ডাকাত দলের মারধরে প্রবাসী ফারুক উদ্দিনের অন্তঃসত্ত্বা স্ত্রী সুলতানা বেগম’সহ বেড়াতে আসা আত্মীয়-স্বজনরাও আহত হয়েছেন। এরপর ডাকাতরা ঘরের আলমিরা ভেঙ্গে তাতে থাকা সাড়ে ৩ ভরি স্বর্ণাংলঙ্কার, নগদ ১০ হাজার টাকা ও ১ টি মোবাইল ফোনসহ মূল্যবান মালামাল লুট করে নিয়ে যায়।

ঘটনাস্থল পরিদর্শন করার সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার এসআই দেবাশীষ শর্মা বলেন, ঘটনাটি খতিয়ে দেখে আইন অনুযায়ী পরবর্তী পদক্ষেপ গ্রহন করা হবে।

সিলেটভিউ২৪ডটকম/১২ জুন ২০১৯/পিবিও/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন