Sylhet View 24 PRINT

বিশ্বনাথে ওপেন হাউজ ডে’তে আহমদ আলীর খুনীদের ফাঁসির দাবি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৬-১২ ২২:৩৫:২৩

নিজস্ব প্রতিবেদক, বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথ থানা পুলিশের উদ্যোগে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকেলে উপজেলার দেওকলস ইউনিয়নের রাজারস্থ সৎপুর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে আয়োজিত ওপেন হাউজ ডে’তে আওয়ামী লীগ নেতা আহমদ আলীর খুনীদের ফাঁসির দাবি করেছেন তার পরিবারের লোকজন ও এলাকাবাসী। সভা শুরুর পূর্বে এলাকার শত শত মানুষ নিহত আহমদ আলীর খুনিদের ফাঁসির দাবীতে মিছিল সহকারে ওপেন হাউজ ডে’তে এসে উপস্থিত হন। এলাকাবাসীর সরব উপস্থিতিতে ওপেন হাউজ ডে রীতিমত শোকসভায় পরিণত হয়।

ওপেন হাউজ ডে’তে প্রধান অতিথির বক্তব্যে সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) সাইফুল ইসলাম বলেন, আহমদ আলী হত্যাকান্ডসহ কোন হত্যাকান্ডের খুনীরা পার পাবে না। অপরাধ করলে শাস্তি পেতেই হবে। আর আহমদ আলী হত্যাকান্ডের সাথে জড়িত থাকা খুনিদের গ্রেপ্তার করে আইনের আওতায় নিয়ে আসা হবে এবং সঠিকভাবে তদন্তের মাধ্যমে দ্রæত মামলার চার্জশীট আদালতে দাখিল করা হবে। এজন্য তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করার আহবান করে তিনি বলেন, আমরা আহমদ আলীর হত্যাকারীদের গ্রেপ্তারের পাশাপাশি এলাকার কুখ্যাত ডাকাত আজির উদ্দিনসহ সকল ডাকাতদেরকে গ্রেপ্তার করতে চাই। এজন্য সকলের সার্বিক সহযোগিতা প্রয়োজন।

বিশ্বনাথ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) দুলাল আকন্দের সভাপতিত্বে ও স্থানীয় সংগঠক মকবুল আহমদের পরিচালনায় অনুষ্ঠিত ওপেন হাউজ ডে’তে বক্তব্য রাখতে গিয়ে এলাকাবাসী ও আওয়ামী লীগ নেতা আহমদ আলীর পরিবারের সদস্যরা বলেন, একজন নির্ভেজাল, পরোপকারী সাদামনের মানুষ ছিলেন তিনি। ছিলেন অসহায় গরীব-দুঃখীর আপনজন। কিন্তু এই মহৎ মনের মানুষটিকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে। আমরা খুনিদের ফাঁসি চাই।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপত্বি পংকি খান, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রুনু কান্ত দে। বক্তব্য রাখেন এলাকার মুরব্বি ইলিয়াস আলী, আলা মিয়া, আব্দুর রুপ, নিহত আহমদ আলীর বড় ভাই সিকান্দর আলী, ছেলে ইব্রাহিম আলী, দেওকলস ইউনিয়ন পরিষদের মেম্বার মতিউর রহমান কিরণ, সাবেক মেম্বার মর্তুজ আলী মানিক, লেবু মিয়া, দেওকলস ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাফর ইকবাল জুনেদ আহমদ, সাংগঠনিক সম্পাদক সুলতান আহমদ, আওয়ামী লীগ নেতা গিয়াস উদ্দিন, নুরুল ইসলাম, যুবলীগ নেতা জুয়েল আহমদ, লখন মিয়া, নুরুজ্জামান, আলমগীর হোসেন, রফিক আহমদ।

এসময় থানা পুলিশের এসআই দেবাশীষ শর্মা, দিদারুল আলম, লিটন রায়, সাইফুর রহমান, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আব্দুল মতিন, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক শাখাওয়াত হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি শীতল বৈদ্য প্রমুখ এবং গণমাধ্যমকর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সিলেটভিউ২৪ডটকম/১২ জুন ২০১৯/পিবিও/পিডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.