আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

বালাগঞ্জ বাজার বণিক সমিতির নির্বাচন ১৩ জুলাই

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৬-১৩ ১১:৩৩:০১

বালাগঞ্জ প্রতিনিধি :: বালাগঞ্জ বাজার বণিক সমিতির নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। বুধবার (১২ জুন) বিকালে তফসিল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ও বালাগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল মুনিম।

ঘোষিত তফসিলে আগামী ১৩ জুলাই নির্বাচন অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র সংগ্রহ ১৩জুন থেকে ১৭জুন, মনোনয়নপত্র দাখিল ১৮জুন, মনোনয়পত্র বাছাই ও প্রাথমিক তালিকা প্রকাশ ২০জুন। ২১জুন বাছাই সম্পর্কিত আপিল এবং ২২জুন আপিলের শুনানী ও বৈধ প্রার্থীদের তালিকা প্রকাশ। ২৪জুন মনোনয়নপত্র প্রত্যাহার ও প্রতীক বরাদ্ধ।

বালাগঞ্জ ইউনিয়ন পরিষদ কার্যালয়ে তফসিল ঘোষণাকালে উপস্থিত ছিলেন- সহকারী নির্বাচন কমিশনার ও উপজেলা সমবায় কর্মকর্তা উৎপল চক্রবর্ত্তী, বালাগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এমএ মতিন, বালাগঞ্জ বাজার বণিক সমিতির আহবায়ক হুসাইন আহমদ, বাজার বণিক সমিতির আহবায়ক কমিটির সদস্য রজত চন্দ্র দাস ভুলন, ইউনিয়ন পরিষদের সচিব রঙ্গেশ কুমার দাস, ইউনিয়ন গ্রাম আদালত সহকারী শাহাব উদ্দিন শাহিন, ইউপি সদস্য মোশাহিদ আলী, আব্দুস শহীদ দুলাল, মো. ফয়জুল হক, সাবেক ইউপি সদস্য প্রভাত চন্দ্র রায়, ব্যবসায়ী মানিক মিয়া, শেখ আমিনুল ইসলাম টিপু, শ্যামা পদ রায়, ইউনুছ মিয়া, সমাজসেবী সাইস্তা মিয়া, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রুবেল আহমদ, সহ সম্পাদক বেলাল আহমদ, মনি আহমদ, শাহীন আলম, মফজ্জল হোসেন গেদনী প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/১৩ জুন ২০১৯/জেআরজে/ডিজেএস

@

শেয়ার করুন

আপনার মতামত দিন