Sylhet View 24 PRINT

গোয়াইনঘাটে এসএসসি ও বিসিএস ক্যাডারদের সংবর্ধনা প্রদান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৬-১৩ ১৭:০৮:০৭

নিজস্ব প্রতিবেদক, গোয়াইনঘাট :: বিশ্বব্যাপি বহুল পরিচিত প্রবাস ভিত্তিক অনলাইন সংগঠন। গোয়াইনঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদের উদ্যোগে এসএসসি ও দাখিল উত্তীর্ণ কৃতি শিক্ষার্থী সংবর্ধনা এবং ৩৯ তম বিসিএস ক্যাডারে সুপারিশ প্রাপ্তদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১টায় গোয়াইনঘাট প্রেসক্লাব মিলনায়তনে এ সংবর্ধনা প্রদান করে।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন- সংগঠনের কেন্দ্রীয় উপদেষ্টা ও গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ।

এসময় তিনি বলেন, মান সম্পন্ন শিক্ষার উন্নয়নে শিক্ষার্থী ও শিক্ষকদের পাশাপাশি অভিবাবকদের আন্তরিক হতে হবে। বর্তমান সরকার যুগোপযোগী ও শিক্ষার মান উন্নয়নে আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে। বর্তমান বিশ্বে আধুনিক প্রযুক্তির এ সময়ে টিকে থাকতে হলে প্রত্যেক শিক্ষার্থীকে পড়ালেখায় আরও মনোযোগী হতে হবে।

সংবর্ধনা অনুষ্ঠানে সংগঠনের কেন্দ্রীয় উপদেষ্টা ও সৌদি আরব প্রবাসী আহমদ আলীর সভাপতিত্বে ও মুশাররফ হোসেনের পরিচালনায় এসময় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন- গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার বিশ্বজিৎ কুমার পাল।

প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন- শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগীয় প্রধান প্রফেসর ড. আতি উল্লাহ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জাতীয় রাজস্ব বোর্ড কর্মকর্তা রাকিব আল হাফিজ, গোয়াইনঘাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম আম্বিয়া কয়ছে, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাৎ আফিয়া বেগম, গোয়াইনঘাট প্রেসক্লাব সভাপতি এম এ মতিন, সাবেক সভাপতি মনজুর আহমদ, প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আলী হোসেন, প্রবাসী পরিষদের কেন্দ্রীয় উপদেষ্টা ও লেবানন প্রবাসী আব্দুল আহাদ বাবুল, গোয়াইনঘাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেলিম উল্লাহ, সোনার বাংলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মুনিম, আলীর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনজুর আহমদ,বারহাল আলীম মাদ্রাসার অধ্যাক্ষ নেছার আহমদ, বিসিএস ক্যাডার তাজুল ইসলাম, মুবাশ্বির আলী, প্রবাসী পরিষদের কেন্দ্রীয় সহ-সমন্ময়ক এম এ মান্নান, সহ সাংগঠনিক সম্পাদক হানিফ উদ্দিন, ক্রীড়া সম্পাদক জামাল উদ্দিন, সৌদি আরব শাখার সভাপতি হাফিজ হেলাল আহমদ,দুবাই শাখার সভাপতি মুসা আল আকবর প্রমূখ।

উল্লেখ্য উক্ত সংবর্ধনা অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষনা করবেন সংগঠনের কেন্দ্রীয় উপদেষ্টা নজরুল ইসলাম।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ, সাংবাদিক, রাজনৈতীবিদ, সমাজসেবী ও প্রবাসী নেতৃবৃন্দরা ।




সিলেটভিউ২৪ডটকম/১৩ জুন ২০১৯/এমএএম/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.