Sylhet View 24 PRINT

সিলেটে 'বিশ্ব দুগ্ধ দিবস উদযাপন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৬-১৩ ১৭:৪৬:৪২

সিলেট :: বিশ্ব দুগ্ধ দিবস ২০১৯ উপলক্ষে 'দুধ পানের অভ্যাস গড়ি, পুষ্টি চাহিদা পূরণ করি' প্রতিপাদ্যকে সামনে রেখে সিলেট জেলা ও বিভাগীয় প্রাণিসম্পদ দপ্তর ও সিলেট ডেইরি ফার্মারস অ্যাসোসিয়েশনের যৌথ আয়োজনে আলোচনা সভা ও বিনামূল্যে দুগ্ধপান কর্মসূচি পালন করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের অডিটরিয়ামে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মতিয়ার রহমান হাওলাদার।

সিলেট বিভাগীয় প্রাণিসম্পদ দপ্তরের উপপরিচালক জনাব মো. আবুল কাশেমের সভাপতিত্বে ও ভেটেরিনারি সার্জন ডা. জুনায়েদ কবীরের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিকৃবি'র ভেটেরিনারি, অ্যানিম্যাল অ্যান্ড বায়োমেডিক্যাল অনুষদের ডিন অধ্যাপক ড. এটিএম মাহবুব ই এলাহী, সিলেট জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. আতিয়ার রহমান, সিলেট ডেইরি ফার্মারস এসোসিয়েশনের সদস্য সচিব মোতাহের হোসেন সোহেল।

অনুষ্ঠানে মূল প্রবন্ধ উপস্থাপন করেন সিকৃবি'র প্রাণিপুষ্টি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. জসিম উদ্দিন এবং ডেইরি খামারিদের পক্ষে বক্তব্য রাখেন হামীম এগ্রো'র কর্ণদ্বার এজাজ আহমদ।

আলোচনাসভা শেষে দুপুর ২টায় খাদিমনগরে অবস্থিত সামাজিক প্রতিবন্ধি মেয়েদের প্রশিক্ষণ ও পূনর্বাসন কেন্দ্র এবং রায়নগরে অবস্থিত জামেয়া দারুল উলুম মাদ্রাসার এতিম শিশুদের মধ্যে সিলেট ডেইরি ফার্মারস এসোসিয়েশনের পক্ষ থেকে বিনামূল্যে দুগ্ধপান কর্মসূচি পালন করা হয়।

সিলেটভিউ২৪ডটকম/ ১৩ জুন ২০১৯/প্রেবি/এক

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.