আজ সোমবার, ১০ অগাস্ট ২০২০ ইং

শ্রীমঙ্গলে গনমাধ্যমকর্মীদের সাথে সনাকের মতবিনিময়

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৬-১৩ ১৮:১৯:৩৭

শ্রীমঙ্গল প্রতিনিধি :: 'দুর্নীতির বিরুদ্ধে একসাথে' এই প্রতিপাদ্যকে সামনে রেখে ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশের সহযোগিতায় সচেতন নাগরিক কমিটি (সনাক) শ্রীমঙ্গল শাখার কর্মকর্তাদের সাথে স্থানীয় গণমাধ্যমকর্মীদের এক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে টিআইবি কার্যালয়ে এ সমন্বয় সভার আয়োজন করে সচেতন নাগরিক কমিটি শ্রীমঙ্গল।

সভায় সনাক সদস্যরা বিগত দিনে সুশাসন প্রতিষ্ঠার ক্ষেত্রে শিক্ষা, স্বাস্থ্য, স্থানীয় ও ভূমি সংক্রান্ত বিষয়ে সনাক যে কার্যক্রমগুলো পালন করে আসছে তার খসড়া তুলে ধরেন।

এসময় তারা এই চারটি খাতে সনাকের সাফল্য, সীমাবদ্ধতা ও করণীয় বিষয়গুলোও আলোকপাত করেন।

এছাড়া গণমাধ্যমকর্মীদের বিভিন্ন প্রশ্নের উত্তরের পাশাপাশি 'দুর্নীতির বিরুদ্ধে সাংবাদিকদের সাথে নিয়ে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।

সমন্বয় সভায় বক্তব্য রাখেন- সনাকের সহ-সভাপতি জলি পাল, সদস্য অয়ন চৌধুরী, ডা. পুস্পিতা খাস্তগীর ও টিআইবি'র এরিয়া ম্যানেজার পারভেজ কৈরীসহ স্থানীয় গনমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

টিআইবি’র এরিয়া ম্যানেজার পারভেজ কৈরীর বক্তব্যে সমন্বয় সভার মূল উদ্দেশ্য স্থানীয় পর্যায়ে জনসচেতনতা বৃদ্ধি, জনমত সৃষ্টি, দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলন গড়ে তোলা ও সর্বস্তরের জনগণকে উদ্ধুদ্ধ করা যায় কি ভাবে তা তুলে ধরেন। 

সনাক শ্রীমঙ্গলের যেসব প্রতিষ্ঠানে কাজ করে প্রাথমিক শিক্ষা: (বরুনা ফয়জুর রহমান সরকারী প্রাথমিক বিদ্যালয়), স্বাস্থ্যসেবা: (৫০ শয্যা বিশিষ্ট শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স) স্থানীয় সরকার: (৫ নং কালাপুর ইউনিয়ন পরিষদ) এবং ভূমি সেবা: (উপজেলা ভূমি অফিস) শ্রীমঙ্গল।


সিলেটভিউ২৪ডটকম/১৩ জুন ২০১৯/এমআইএ/এসডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন