Sylhet View 24 PRINT

খেলাফত মজলিস সিলেট জেলা শাখার ঈদ পূনর্মিলনী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৬-১৬ ১৮:৪১:৩১

সিলেট :: বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট জেলা শাখার  ঈদ পূনর্মিলনী ও মাসিক নির্বাহী বৈঠক শনিবার বাদ আসর লালদীঘিপাড়স্থ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয় ।

জেলা সভাপতি ও আল জামিয়াতুল ইসলামিয়া দারুল উলুম দাড়িপাতন মাদ্রাসার মুহতামিম মাওলানা ইকবাল হোসাইনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা আতিকুর রহমানের পরিচালনায় বৈঠকে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় নায়েবে আমীর মাওলানা রেজাউল করিম জালালী ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সৃষ্টিকর্তা মহান আল্লাহ কর্তৃক রচিত জীবন ও সমাজ ব্যবস্থার বিকল্প নেই। কেননা মানব রচিত কোন ব্যবস্থা আল্লাহ প্রদত্ত ব্যবস্থার সমকক্ষ বা তার চেয়ে শ্রেষ্ঠ হতে পারেনা। তিনি আরো বলেন, মানুষের দ্বীন ঈমান উন্নত ও মজবুত করতে খোদাভীতি অবলম্বন করতে হবে ।

এছাড়াও নেতৃবৃন্দ উক্ত বৈঠকে সার্বিক বিষয় নিয়ে বিভিন্ন আলোচনা করে দলের কার্যক্রমকে আরো উন্নতি করতে ভবিষ্যত পরিকল্পনা গ্রহণ করেন ।

বৈঠকে উপস্থিত ছিলেন, সহ-সভাপতি অধ্যক্ষ মাওলানা জাহিদ উদ্দীন চৌধুরী, সহ-সভাপতি মাওলানা আব্দুল কাইয়ুম, সহ-সভাপতি ক্বারী মাওলানা উবায়দুর রহমান, সহ-সাধারণ সম্পাদক মাওলানা সাদমান নাঈম, সহ-সাধারণ সম্পাদক হাফিজ কাজি জুনায়েদ আহমদ, সহ-সাধারণ সম্পাদক ডা. মুস্তাফা আহমদ আজাদ, সাংগঠনিক সম্পাদক মাওলানা ফখরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাওলানা মুতাসিম বিল্লাহ জালালী, বায়তুল মাল সম্পাদক হাফিজ মাওলানা আব্দুর রব, সহ-প্রশিক্ষণ সম্পাদক মাওলানা গোলাম রব্বানী, অফিস ও প্রচার সম্পাদক মুফতি সৈয়দ নাছির উদ্দীন আহমদ, সহ-প্রচার সম্পাদক মাওলানা আফতাব উদ্দীন নোমানী, নির্বাহী সদস্য মাওলানা আসাদুজ্জামান, মাওলানা আরিফুল হক ইদ্রিস প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/ ১৬ জুন ২০১৯/প্রেবি/এক


সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.