আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

লিডিং ইউনিভার্সিটিতে শিক্ষার মান নিশ্চিতকরণ বিষয়ক কর্মশালা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৬-১৬ ১৯:১৮:৩৩

সিলেট :: লিডিং ইউনিভার্সিটির ইনস্টিটিউশনাল কোয়ালিটি এ্যাসিউরেন্স সেল আয়োজিত শিক্ষার মান নিশ্চিতকরণ বিষয়ক কর্মশালায় বক্তব্য রাখছেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউশনাল কোয়ালিটি এ্যাসিউরেন্স সেলের পরিচালক প্রফেসর ড. মো. আশরাফুল আলম।

লিডিং ইউনিভার্সিটিতে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার মান নিশ্চিতকরণ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার ১৬ জুন বিশ্ববিদ্যালয়ের গ্যালারি-১ এ অনুষ্ঠিত প্রশিক্ষণ কর্মশালায় রিসোর্স পারসন হিসেবে উপস্থিত ছিলেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউশনাল কোয়ালিটি এ্যাসিউরেন্স সেলের পরিচালক প্রফেসর ড. মো. আশরাফুল আলম।

লিডিং ইউনিভার্সিটির ইনস্টিটিউশনাল কোয়ালিটি এ্যাসিউরেন্স সেল এর পরিচালক এবং ইংরেজী বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক মো. রেজাউল করিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে কর্মশালার উদ্বোধন করেন লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরী।

উচ্চ শিক্ষার মান নিয়ন্ত্রণে জাতীয় ও আন্তর্জাতিকভাবে সমন্বয় করে পাঠ্যক্রম পরিচালনা করা প্রয়োজন উল্লেখ করে প্রধান অতিথির বক্তব্যে লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরী বলেন, শিক্ষকদের নিয়মিতভাবে বিভিন্ন প্রশিক্ষণ কর্মশালায় অংশগ্রহণ এবং গবেষণায় মনোনিবেশ করতে হবে।


সিলেটভিউ২৪ডটকম/ ১৬ জুন ২০১৯/এক

@

শেয়ার করুন

আপনার মতামত দিন