আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

গোলাপগঞ্জে দিনদুপুরে প্রাইভেট কার নিয়ে ছিনতাই করতে গিয়ে আটক ১

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৬-১৬ ২০:২৬:২৯

গোলাপগঞ্জ প্রতিনিধি :: সিলেটের গোলাপগঞ্জের পৌর সদরে দিনদুপুরে একটি প্রাইভেট কার নিয়ে ছিনতাই করতে গিয়ে আটক হয়েছেন এক ব্যক্তি। পালিয়ে যাওয়ার সময় প্রাইভেট কারসহ ওই ছিনতাইকারীকে আটক করে পুলিশ। তবে ছিনতাই করা লক্ষাধিক টাকাসহ বাকি দুইজন পালিয়ে যেতে সক্ষম হয়েছে।

রবিবার (১৬ জুন) দুপুরে গোলাপগঞ্জ চৌমুহনীস্থ নূর ম্যানশনের দোতলায় ইসলামী ব্যাংক থেকে মায়া বেগম ৫৫) নামে এক নারী টাকা উত্তোলন করে ব্যাংকের নিচে নেমে আসলে পূর্ব থেকে উৎপেতে থাকা ৩জন ছিনতাইকারী বাদামী রঙের একটি প্রাইভেট কার (ঢাকা মেট্রো-গ ১৩-০০৩০) থেকে নেমে এসে মহিলার হাতে থাকা ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এসময় ব্যাগে থাকা প্রায় ১ লক্ষ ১৫ হাজার টাকা ছিনতাইকারীরা নিয়ে পালিয়ে যেতে থাকে। এই সময় মহিলার আত্মচিৎকারে জনতা ও টহল পুলিশ কারটির পিছু ধাওয়া করে। উপজেলার হেতিমগঞ্জের হিলালপুর নামক স্থানে গেলে বিপরীত দিক থেকে আসা অপর একটি কারের সাথে ধাক্কা খেয়ে ছিনতাইকারীদের কারটি আটকা পড়ে। এসময় পুলিশ ও জনতা একজন ছিনতাইকারীকে আটক করতে সক্ষম হলেও অন্যরা পালিয়ে যায়।

আটককৃত ব্যক্তিহলেন মৌলবীবাজার জেলার কমলগঞ্জ থানার মৃত এলাইছ মিয়ার পুত্র মো নায়েব আলী (৪০)। এ ঘটনায় ছিনতাইয়ের শিকার মহিলা বাদি হয়ে একজনের নাম উল্লেখ করে এবং দুইজনকে অজ্ঞাত আসামী করে গোলাপগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মিজান রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটক ছিনতাইকারীকে থানা হাজতে রেখে পুলিশি জিজ্ঞাসাবাদ চলছে। পলাতকদের ধরতে পুলিশ প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।

সিলেটভিউ২৪ডটকম/১৬ জুন ২০১৯/এএইচ/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন