আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন: বেলা বাড়ার সাথে ভোটার শুন্য কেন্দ্র

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৬-১৮ ১৫:৫৯:০৫

হবিগঞ্জ প্রতিনিধি :: হবিগঞ্জের নবগঠিত শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম অবস্থায় ভোটার উপস্থিতি থাকলেও বেলা বাড়ার সাথে সাথে ভোটার শুণ্য হয়ে পড়ে অধিকাংশ কেন্দ্র। ফলে কয়েকটি কেন্দ্র ছাড়া সবগুলো কেন্দ্রতেই ৩০ শতাংশের বেশি ভোট পড়েনি। তবে দুটি কেন্দ্র ছাড়া বাকি কেন্দ্রগুলোতে শান্তি পূর্ণ ভোট গ্রহন হচ্ছে।

জানা যায়, সকাল ৯টা থেকে ১৮ টি কেন্দ্রে ১০৪ টি কক্ষে একযোগে ভোট গ্রহণ শুরু হয়। তবে শায়েস্তাগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় ও বিরামচড় কেন্দ্র দুটিতে বিছিন্ন ঘটনা ছাড়া অন্য কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

সকাল থেকে বিভিন্ন কেন্দ্রে গুরে দেখা যায় ভোট শুরুর আগ মুহূর্ত থেকে বেলা ১২ টা পর্যন্ত ভোটার উপস্থিতি ভালো ছিল। কিন্তু বেলা ১২ টার পর থেকে ভোটার উপস্থিতি কমতে থাকে। এক পর্যায়ে বেলা ২ টার দিকে সব গুলো কেন্দ্রই ভোটার শুণ্য হয়ে পড়ে। শুধু মাত্র নুরপুর সরকারি প্রথমিক বিদ্যালয় কেন্দ্রে কয়েকজন ভোটার দেখা গেছে। বাকি কেন্দ্রগুলোতে একজন ভোটার ও চোখে পড়ে নি।

সুতাং এলাকার পূর্ব নোয়াগাওঁ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে গিয়ে দেখা যায় একজন ভোটার ও সেখানে নেই৷ পোলিং অফিসার ও প্রাথীর এজেন্টসহ নির্বাচন সংশিষ্টরা হাত পাঁখা দিয়ে বাতাস করছেন। এই কেন্দ্রে ভোট পড়েছে ৩২ শতাংশ।  একিই অবস্থা দেখা যায় শায়েস্তাগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এই কেন্দ্রটিতেও ৩০ শতাংশের ভোট পড়েনি। তবে সবচেয়ে কম ভোট পড়েছে অলিপুর এলাকার মুজাহির উচ্চ বিদ্যালয়ে কেন্দ্রে। এই কেন্দ্রে ভোট পড়েছে ১১ শতাংশ।


সিলেটভিউ২৪ডটকম/১৮ জুন ২০১৯/এসএমএএইচ/এসডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন