আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

সানজিদার মরদেহ ওসমানীতে, নার্সিং কলেজে জানাজা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৬-২৪ ১৬:৩৭:৪৬

নিজস্ব প্রতিবেদক :: কুলাউড়ার বরমচালে ট্রেন দুর্ঘটনায় নিহত সানজিদা আক্তারের মরদেহন সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে এসে পৌঁছেছে। বিকেল ৩টায় অ্যাম্বুলেন্সযোগে তার লাশ ওসমানীতে নিয়ে আসা হয়। আজ সোমবার (২৪ জুন) বিকেল সাড়ে ৫টায় তার প্রিয় শিক্ষাপ্রতিষ্ঠান সিলেট নার্সিং কলেজে তার প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হবে।

নার্সেস এসোসিয়েশন সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল শাখার সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক সিলেটভিউকে জানান, সানজিদার লাশ নার্সিং কলেজে নিয়ে আসার পর তার সহপাঠীরা কান্নায় ভেঙে পড়েন। পরে ওসমানী হাসপাতালে তার মরদেহকে গোসল দেয়া হয়।

বিকেল সাড়ে ৫টায় সানজিদার প্রথম জানাজা তার শিক্ষাপ্রতিষ্ঠান সিলেট নার্সিং কলেজে অনুষ্ঠিত হবে। এরপর তার মরদেহ ওসমানী হাসপাতালের মরচ্যুয়ারিতে রাখা হবে। তার পরিবারের সদস্যরা আসার পর মঙ্গলবার সকালে তার মরদেহ হস্তান্তর করা হবে।

প্রসঙ্গত, কুলাউড়ায় ট্রেন দুর্ঘটনায় নিহত চারজনের মধ্যে সিলেট নার্সিং কলেজের তৃতীয় বর্ষের দুইজন ছাত্রী রয়েছেন। তারা হলেন- বাগেরহাট জেলার মোল্লাহাট থানার ভানদরখোলা গ্রামের মো. আকরাম মোল্লার মেয়ে সানজিদা আক্তার ও সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার জালালপুরের আব্দুল্লাহপুর গ্রামের আব্দুল বারীর মেয়ে ফাহমিদা ইয়াসমিন ইভা। ইভার মরদেহ তার গ্রামের বাড়িতে নিয়ে গেছেন স্বজনরা।

সিলেটভিউ২৪ডটকম/ ২৪ জুন ২০১৯/ শাদিআচৌ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন