আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

কুলাউড়ায় বাসের সাথে মোটরসাইকেলের সংঘর্ষ, প্রাণ গেলো মুক্তিযোদ্ধার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৬-২৪ ১৭:৩৯:৩৪

কুলাউড়া প্রতিনিধি :: মৌলভীবাজারের কুলাউড়ায় ভয়াবহ ট্রেন দুর্ঘটনার মাত্র ১২ঘন্টা পার না হতেই ঘটলো এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনা। মোটরসাইকেল চালক ও আরোহীকে বাঁচাতে মৌলভীবাজার থেকে কুলাউড়াগামী যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। খাদে পড়ার আগে বাসের সাথে মোটরসাইকেলের সংঘর্ষ হয়।

এসময় মোটরসাইকেল চালক যুদ্ধাহত মুক্তিযোদ্ধা সোলেমান আলী (৬৫) নিহত হয়েছেন। সোলেমান আলী কুলাউড়ার শরীফপুরের তেলিবিল গ্রামের প্রয়াত ইদ্রিছ আলীর ছেলে।

সোমবার (২৪ জুন) বেলা ১টার দিকে কুলাউড়ার কাছুরকাপন নামক স্থানে জালালাবাদ গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন সিস্টেম লিমিটেডের কার্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় মোটরসাইকেল আরোহী আসাদ ও বাস চালক প্রদ্যুত দেবসহ ১৩ যাত্রী আহত হয়েছেন।

জানা যায়, মৌলভীবাজার থেকে কুলাউড়াগামী একটি যাত্রীবাহী বাস (মৌলভীবাজার -জ-০৪-০০৮১) কুলাউড়ার চাঁতলগাঁও এলাকায় পৌঁছালে একইসময় পৌরশহরের শহরের চাঁতলগাঁও সড়ক থেকে প্রধান সড়কে দ্রুতবেগে ওঠার চেষ্টা করে। ওইসময় মোটরসাইকেল চালক ও আরোহীকে বাঁচাতে গিয়ে বাস রাস্তা থেকে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে জালালাবাদ গ্যাস সীমানা প্রাচীরে চাপা দেয়। মোটরসাইকেলে চালক সোলেমান আলী ও আরোহী উনার ভাতিজা আছাদ সড়কের পাশে খাদে ছিটকে পড়েন। ঘটনাস্থলেই সোলেমান আলী মারা যান।

খবর পেয়ে কুলাউড়া ফায়ার সার্ভিস ও থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মোটরসাইকেল আরোহী ও বাস চালককে উদ্ধার করে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক মুক্তিযোদ্ধা সোলেমান আলীকে মৃত ঘোষণা করেন এবং গুরুতর আহত হওয়ায় আছাদ ও বাস চালক পদ্যুকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। বাকি বাস যাত্রীরা প্রাথমিক চিকিৎসা গ্রহণ করেছেন।

কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসান দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেন।


সিলেটভিউ২৪ডটকম/২৪ জুন ২০১৯/এসএ/এসডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন