আজ মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ইং

সিলেটে সপ্তাহব্যাপী বিভাগীয় বইমেলার উদ্বোধন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৬-২৪ ১৮:১৩:৩৯

নিজস্ব প্রতিবেদক :: সিলেটে সপ্তাহব্যাপী বইমেলার উদ্বোধন করা হয়েছে।

সোমবার সকাল ১১টার দিকে রিকাবিবাজরস্থ মোহাম্মদ আলী জিমনেসিয়ামে মেলার উদ্বোধন করেন বিভাগী কমিশনার মো. মেজবাহ উদ্দিন আহমদ।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে বিভাগীয় কমিশনার মেলার সাফল্য কামনা করে বলেন, বই জ্ঞানের ভান্ডার। সিলেট বিভাগীয় বইমেলা এ অঞ্চলের মানুষের মধ্যে বইয়ের ব্যাপারে আগ্রহী করছে। নতুন নতুন পাঠক প্রকাশক ও লেখক সৃষ্টি হচ্ছেন। ভবিষ্যতেও এই ধারা অব্যাহত থাকার প্রত্যাশা ব্যাক্ত করেন তিনি।
 
সিলেট জেলা কালচারাল অফিসার-অসিত বরণ দাসগুপ্তর পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় গ্রন্থকেন্দ্রের পরিচালক, মিনার মনসুর, উপ-পরিচালক সুহিতা সুলতানা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) স›িদ্বপ কুমার সিংহ, শিক্ষা ও আইসিটি মো. আসলাম উদ্দিন, মদনমোহন কলেজের সাবেক অধ্যক্ষ আবাুল ফতেহ ফাত্তাহ,  প্রকাশক ফরিদ আহমদ, বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির  সহ সভাপতি শ্যামল পাল।

উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক এনডিসি মো. হেলাল চৌধুরী, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার রেহানা আক্তার, মো. জাহাঙ্গির আলম, রিফাত আরা, সুমাইয়া ফেরদৌস, সদর উপজেলা নির্বাহী অফিসার কাজী মহুয়া মমতাজ, বিভাগীয় কমিশনার কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট  গোলাম মোস্তফা মুন্না প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/ ২৪ জুন ২০১৯/এক

@

শেয়ার করুন

আপনার মতামত দিন