আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

জৈন্তাপুরে সংখ্যালঘু পরিবারের উপর হামলার ঘটনায় মামলা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৬-২৪ ২১:৩৩:৩৮

জৈন্তাপুর প্রতিনিধি :: সিলেটের জৈন্তাপুরে হামলায় উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক মাস্টার দুলাল চন্দ্র দেবের ছোট ভাই সুলাল মোহন দেব গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে। আশঙ্কাজনক অবস্থায় তিনি সিলেট ওসমানী মেডিকেল কলেজে হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

আহত সুলাল মোহন দেব স্থানীয় দরবস্ত ইউনিয়নের হাজারী সেনগ্রামের বাসিন্দা।

অভিযোগসূত্রে জানা যায়, শনিবার (২২ জুন) সকালে সুলাল দেব গ্রামের পাশে তার মালিকানাধীন জমিতে চারা রোপন করতে গেলে একই গ্রামের বাসিন্দা ফয়জুর রহমান ও তার ছেলে নজরুল ইসলাম ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়।

এ সময় তারা কুপিয়ে সুলাল মোহন দেবকে গুরুতর আহত করে। এতে সুলাল মোহন দেবের বাম হাত ভেঙ্গে যায়। এছাড়াও ডান হাতের বৃদ্ধাঙ্গুল ও পা’সহ শরীরের বিভিন্নস্থানে মারাত্মক জখম হয়।

ঘটনার সময় সুলাল মোহন দেবের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা চলে যায়।

এ ঘটনায় গুরুতর আহত সুলাল মোহন দেবকে প্রথমে জৈন্তাপুর এবং পরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় সুলাল দেবের ভাই প্রণত কান্ত দেব বাদি হয়েছে সিলেটের জৈন্তাপুর থানায় মামলা দায়ের করেছেন।

এ ব্যাপারে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ খান মোঃ মাইনুল জাকির ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আহতের ভাই বাদি হয়ে মামলা দায়ের করেছেন, আসামী ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/২৪ জুন ২০১৯/এমএইচ/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন