আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

সমাজ থেকে অপরাধ দূর করতে সকলকে এগিয়ে আসতে হবে: এএসপি রাশেদুল হক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৬-২৬ ১৩:৪১:৪২

গোলাপগঞ্জ প্রতিনিধি :: অতিরিক্ত পুলিশ সুপার (গোলাপগঞ্জ সার্কেল) রাশেদুল হক চৌধুরী বলেছেন, বাংলাদেশ পুলিশ জঙ্গীবাদ নির্মুলে ব্যাপক সফলতা অর্জন করেছে। পুলিশসহ আইন শৃঙ্খলা বাহিনীর তৎপরতার জন্য বাংলাদেশে জঙ্গীবাদ মাথাচাড়া দিয়ে উঠতে পারেনি। ভবিষ্যতে জঙ্গীবাদের হুমকি মোকাবেলার জন্য অভিভাবক ও শিক্ষকদের ছাত্রছাত্রীদের উপর সজাগ দৃষ্টি রাখতে হবে। যাতে করে ছাত্রছাত্রীরা জঙ্গীবাদে না জড়ায়। সমাজ থেকে অপরাধ প্রবণতা দূর করতে সকলকে এগিয়ে আসতে হবে। পুলিশ বাহিনী সে লক্ষ্যে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে।

মঙ্গলবার সন্ধ্যা ৬টায় গোলাপগঞ্জের বাদেপাশা ইউপির বাগলা বাজারে কুশিয়ারা পুলিশ তদন্ত কেন্দ্র আয়োজিত জঙ্গীবাদ, ইভটিজিং ও মাদক বিষয়ে স্কুল ও মাদ্রাসার শিক্ষক ও অভিভাবকদের সমন্বয়ে বীট পুলিশিং কার্যক্রমের উপর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

কুশিয়ারা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মুরাদুল্লাহ বাহারের সভাপতিত্বে ও এএসাই ফুলন দেবের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন গোলাপগন্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজান রহমান, গোলাপগন্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিক উদ্দিন।

বক্তব্য রাখেন- ১০নং উত্তর বাদেপাশা ইউনিয়ন চেয়ারম্যান মোস্তাক আহমদ, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল কাদির, সাবেক চেয়ারম্যান সালেহ আহমদ, সাবেক সভাপতি আতাউর রহমান, বাদেপাশা ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি আলিম উদ্দিন, ইউপি সদস্য ললাই মিয়া, আমিন আলী, সাবেক ছাত্রনেতা মিজানুর রহমান মিজান, বাগলা বাজার বণিক সমিতির সভাপতি ছায়েদ আহমদ প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/২৬ জুন ২০১৯/এএইচ/ডিজেএস

@

শেয়ার করুন

আপনার মতামত দিন