আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

সিলেট যুবলীগে সম্মেলনের সুর!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৬-২৭ ০০:২৩:৫১

নিজস্ব প্রতিবেদক :: সম্মেলনের সুর উঠেছে সিলেট জেলা ও মহানগর যুবলীগের। এ লক্ষ্যে কেন্দ্রের নির্দেশে আয়োজন করা হয়েছে বর্ধিত সভা। এতে উপস্থিত থাকবেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ। আর বর্ধিত সভা থেকে জেলা ও মহানগর যুবলীগের সম্মেলনের তারিখ ঘোষণা করা হবে বলে জানিয়েছেন দায়িত্বশীলরা।

যুবলীগ সুত্রে জানা গেছে- আগামী ২৯ জুন মহানগর ও ৩০ জুন জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। সভায় যুবলীগের সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য এডভোকেট বেলাল হোসেন এবং সাংগঠনিক সম্পাদক ফজলুল হক আতিকসহ নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন। এ সভা থেকে কবে সম্মেলন আয়োজন হবে সেই দিনও ঠিক করা হবে।

এদিকে সম্মেলনের সুরে চাঙ্গা হয়ে উঠেছেন সিলেট যুবলীগের নেতাকর্মীরা। এ প্রভাব বেশী দেখা গেছে জেলা যুবলীগের নেতাদের মধ্যে। কেননা প্রায় ১৬ বছর পর সম্মেলন হতে যাচ্ছে সিলেট জেলা যুবলীগের। আর নেতাকর্মীদের ধারণা সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি হলে দীর্ঘদিনের স্থবিরতা কাটিয়ে আবারো সরব হবে জেলা যুবলীগ। সম্প্রতী সম্মেলন করার লক্ষ্যে প্রস্তুতি সভাও করেছেন জেলা যুবলীগের নেতৃবৃন্দ।

সম্মেলনের প্রস্তুতি নিচ্ছেন সিলেট মহানগর যুবলীগের নেতাকর্মীরাও। বাকি থাকা ওয়ার্ডগুলোতে কমিটি গঠন করে সম্মেলন আয়োজন করতে চাচ্ছেন তারা। গতকাল বুধবারও দুটি ওয়ার্ডের সম্মেলন করে কমিটি গঠন করা হয়েছে।

এ ব্যপারে সিলেট মহানগর যুবলীগের আহবায়ক আলম খান মুক্তি বলেন- আমরা সম্মেলন করার জন্য প্রস্তুত আছি। কেন্দ্র থেকে নির্দেশনা এলেই আমরা সম্মেলন করব। আর বাকি থাকা কয়েকটি ওয়ার্ডের কমিটিও দুয়েক দিনের মধ্যে করা হবে বলে জানান তিনি।

সিলেটভিউ২৪ডটকম/২৭ জুন ২০১৯/ডিজেএস

@

শেয়ার করুন

আপনার মতামত দিন