Sylhet View 24 PRINT

কারাগারে থেকে পুলিশ এসল্ট মামলার আসামী!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৭-১০ ১৩:৪৯:১৮

নিজস্ব প্রতিবেদক :: কারাগারে থেকেও পুলিশ এসল্ট, বিস্ফোরক ও গাড়ি ভাংচুর মামলার আসামী হয়েছেন সদর উপজেলার জালালাবাদ থানাধীন চরুগাও গ্রামের মো. হাসন আলীর ছেলে শামীম আহমদ (৩৩)। তিনি সিলেট জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক।
জানা গেছে- ২০১৮ সালের ৭ ফেব্রুয়ারি রাতে টুকেরবাজার তেমুখি এলাকায় পুলিশের এক বিশেষ অভিযানে গ্রেফতার হন শামীম আহমদ। পরদিন ৮ ফেব্রুয়ারি তাকে সিলেট মেট্রোপলিটন ২য় ম্যাজিস্ট্রেট আদালতে নেয়া হলে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এর আরো ৫ দিন পর জামিনে মুক্ত হন তিনি।

ঐদিন ৮ ফেব্রুয়ারি বন্দর বাজার সিলেট জজ কোর্টের সামনে পুলিশের কাজে বাধা প্রদান, ককটেল বিস্ফোরন ও গাড়ি ভাংচুরের ঘটনায় কোতোয়ালী থানায় একটি মামলা করেন এসআই অনুপ কুমার চৌধুরী। এ মামলায় ৪৬ নম্বর আসামী হিসেবে রাখা হয় শামীম নামের একজনকে। মামলার প্রাথমিক তথ্য বিবরণীতে শামীমের পিতা অজ্ঞাত এবং ঠিকানা দেয়া হয় টুকেরবাজার।

এবছরের ২২ মে মামলার চার্জশিট দাখিল করে তদন্তকারী কর্মকর্তা এসআই অনুপ কুমার চৌধুরী। চার্জশিটে দেখা যায় ৩৬ নম্বর আসামী হিসেবে রয়েছে জালালাবাদ থানাধীন চরুগাও গ্রামের মো. হাসন আলীর ছেলে শামীম আহমদের নাম। ঘটনার দিন কারাগারে থেকেও মামলার আসামী হয়েছেন শামিম আহমদ।

এ ব্যপারে শামিম আহমদ বলেন- ঘটনার সময় তিনি কারাগারে থাকা সত্ত্বেও তাকে মামলায় আসামী করা হয়েছে। এ মামলা থেকে অব্যাহতি চেয়ে তিনি আবেদন করবেন।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া) জেদান আল মুসা বলেন- বিষয়টি ক্ষতিয়ে দেখা হবে।

সিলেটভিউ২৪ডটকম/১০ জুলাই ২০১৯/শাদিআচৌ/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.