Sylhet View 24 PRINT

কমলগঞ্জ-শ্রীমঙ্গল সড়কে গাছ পড়ে যোগাযোগ বিচ্ছিন্নের তিন ঘন্টা পর স্বাভাবিক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৭-১১ ১৬:৩৫:৪৯

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জ-শ্রীমঙ্গল উপজেলায় অভিরাম বৃষ্টি জনজীবন বিপর্যস্ত হয়ে পড়ছে। এ জন্য ঘরের বাহিরে যেথে পারছেন না লোকজন। পাশাপাশি লাউয়াছড়া জাতীয় উদ্যানের ভিতর কমলগঞ্জ-শ্রীমঙ্গল সড়কের উপর গাছ পড়ে যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে।

বৃহস্পতিবার দুপুর ১টা থেকে পৌনে ৪টা পর্যন্ত ৩ ঘন্টা বন্ধ থাকার পর স্বাভাবিক হয়ে যোগাযোগ ব্যবস্থা সচল হয়। 

জানা যায়, লাউয়াছড়া জাতীয় উদ্যানের ভিতর মাগুরছড়া গ্যাস কূপ এলাকায় কমলগঞ্জ-শ্রীমঙ্গল সড়কে কয়েকটি গাছ উপড়ে পড়ছে। একটি বড় গাছ সড়কের উপর পড়ে এ পথে যান চলাচল বন্ধ রয়েছে। ৩ দিনের অভিরাম বৃষ্টির ফলে উপজেলার শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীরা উপস্থিতি ছিল কম। দিনমজুর মানুষজন ঘরের বাহিরে বের হতে পারেনি। হাট বাজারে লোক সমাগম কম থাকায় সড়কে যানবাহন সংখ্যাও ছিল কম। ব্যবসা প্রতিষ্ঠানে তেমন বেচা কেনা হয়নি।
 
শমশেরনগর-কমলগঞ্জ-শ্রীমঙ্গল লাইনের বাস মালিক সমিতির ব্যবস্থাপক জুলহাস আহমদ বলেন,  মাগুরছড়া গ্যাস কূপ এলাকায় একটি বড় গাছ পড়ে সড়ক যোগাযোগ প্রায় ৩ঘন্টা বন্ধ  থাকে পরে পড়ে থাকা গাছ কেঠে স্বাভাবিক হয়।

সড়ক জনপথ বিভাগের কর্মসহকারী দেবাশীষ দে মাগুরছড়ায় গাছ পড়ে যানবাহন চলাচল বন্ধ থাকার সত্যতা নিশ্চিত করে বলেন, গাছটি কেটে সরাতে কিছুটা সময় লেগে যোগাযোগ আবার স্বাভাবিক হয়েছে।


সিলেটভিউ২৪ডটকম/১১ জুলাই ২০১৯/জেএ/এমডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.