Sylhet View 24 PRINT

সিলেট চেম্বারের সাথে ওয়েল্স বাংলাদেশ চেম্বারের প্রতিনিধিদলের মতবিনিময়

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৭-১১ ১৬:৪৪:২১

সিলেট :: সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র প্রশাসক ও প্রাক্তন নেতৃবৃন্দের সাথে যুক্তরাজ্য থেকে আগত ওয়েল্স-বাংলাদেশ চেম্বার অব কমার্স (ডব্লিউবিসিসি) এর প্রতিনিধিদলের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ২টায় চেম্বারের কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সিলেট চেম্বারের প্রশাসক আসাদ উদ্দিন আহমদের সভাপতিত্বে সভায় ওয়েল্স-বাংলাদেশ চেম্বার অব কমার্সের সেক্রেটারী জেনারেল মাহবুব নুর ম্যাব্স বলেন, সিলেট চেম্বার অব কমার্সের সাথে ওয়েল্স বাংলাদেশ চেম্বার অব কমার্সের গভীর সম্পর্ক রয়েছে। ইতোপূর্বে দুইটি চেম্বারের মধ্যে দ্বি-পাক্ষিক ব্যবসা-বাণিজ্যের উন্নয়নে অনেকগুলো মতবিনিময় ও প্রতিনিধি বিনিময় হয়েছে।

তিনি বলেন, আমাদের এবারের সিলেট সফরের উদ্দেশ্য হচ্ছে যুক্তরাজ্যের পোর্টসমাউথ শহরের সাথে সিলেট শহরের একটি ‘টুইন সিটি’ চুক্তি স্বাক্ষর। এ চুক্তির মাধ্যমে সিলেট শহরের অভূতপূর্ব উন্নয়ন সাধিত হবে বলে আমাদের বিশ্বাস।

সিলেট চেম্বারের প্রশাসক আসাদ উদ্দিন আহমদ ওয়েল্স বাংলাদেশ চেম্বার অব কমার্সের প্রতিনিধিদলকে স্বাগত জানিয়ে বলেন, সিলেটের সামাজিক উন্নয়নে সিলেট চেম্বার অব কমার্সের সহযোগিতা সর্বদা অব্যাহত থাকবে।

তিনি বলেন, বর্তমান সরকার দেশে বিনিয়োগবান্ধব পরিবেশ সৃষ্টিতে সফল হয়েছেন। বাংলাদেশ বর্তমানে বিশ্বে উন্নয়নের রোল মডেল। নতুন প্রজন্মের প্রবাসী ও বিদেশী বিনিয়োগকারীদের সর্বোচ্চ সহযোগিতা দিতে বর্তমান সরকার বদ্ধ পরিকর।

তিনি ওয়েল্স এ বসবাসরত বাঙালিদের সিলেটে নির্মাণাধীণ অর্থনৈতিক অঞ্চল, সিলেট হাই-টেক পার্ক এবং সিলেটের পর্যটন, শিক্ষা ও আইটি খাতে বিনিয়োগের আহবান জানান।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- এফবিসিসিআই এর পরিচালক ও সিলেট চেম্বারের প্রাক্তন সভাপতি খন্দকার সিপার আহমদ, প্রাক্তন সিনিয়র সহ সভাপতি জিয়াউল হক, মো. লায়েছ উদ্দিন, প্রাক্তন সহ সভাপতি মো. এমদাদ হোসেন, প্রাক্তন পরিচালক পিন্টু চক্রবর্তী, এহতেশামুল হক চৌধুরী, চন্দন সাহা, মো. আব্দুর রহমান (জামিল), মো. বশিরুল হক, হুমায়ুন আহমেদ, প্রতিনিধিদলের সদস্য মো. বাবুল সিদ্দিকী, এমরান মফিজ, এস এম সালাহ উদ্দিন প্রমুখ।  



সিলেটভিউ২৪ডটকম/১১ জুলাই ২০১৯/প্রেবি/এমডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.