আজ বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ ইং

জৈন্তাপুরে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৭-১১ ১৭:২০:৩৮

জৈন্তাপুর প্রতিনিধি :: সিলেটের জৈন্তাপুরে যথাযোগ্য মর্যাদায় বিশ্ব জনসংখ্যা দিবস-২০১৯ পালিত হয়েছে।


বৃহস্পতিবার সারা দেশের ন্যায় জৈন্তাপুর উপজেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের আয়োজনে জৈন্তাপুর যথাযোগ্য মর্যাদায় বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে আলোচনা সভা ও র‌্যালি করে।

সকাল ১১টায় উপজেলা পরিষদ প্রাঙ্গন হতে র‌্যালি বের করে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে সাড়ে ১১টায় উপজেলা পরিষদ হল রুমে আলোচনা সভা ও স্বাস্থ্য খাতে সেবা প্রধান করায় ৮টি ব্যক্তি ও প্রতিষ্ঠানকে পুরস্কার বিতরণ করা হয়।

জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অধিদপ্তরের ডাক্তার সুবল চন্দ্র বর্মনের সভাপতিত্বে ও পরিবার পরিকল্পনা অধিদপ্তরের সহকারী মুহিবুল্লার পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন- জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি, উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ।

স্বাগত বক্তব্য রাখেন- উপজেলা সহকারী পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. হারুন-অর-রশিদ।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন- দরবস্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাহারুল আলম বাহার, চারিকাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ আলম চৌধুরী তোফায়েল, স্বাস্থ্যকর্মী ছালেহা বেগম, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি শফিকুর রহমান।

উপস্থিত ছিলেন- জৈন্তাপুর অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. রেজওয়ান করিম সাব্বির, জৈন্তাপুর প্রেসক্লাবের সাবেক অর্থ সম্পাদক গোলাম সরওয়ার বেলাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহজাহান কবির খান, সূর্যের হাসি ক্লিনিকের ম্যানোজার পলাশ বনিক, অনুক খাসিয়া, হোসেন মো. আজাদগীর, ইতি রানী দাশ সহ অন্যান্য প্রতিষ্ঠানের প্রধানগন উপস্থিত ছিলেন।

পরে প্রধান অতিথি সহ অতিথিরা স্বাস্থ্য খাতে বিশেষ অবধান রাখার জন্য প্রদীপ কুমার দাশ, ছালোহা পারভীর, মাহমুদা খাতুন, হোসাইন মো. আজাদগীর, দরবস্ত ইউনিয়ন পরিষদ, চারিকাটা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কেন্দ্র এবং এনজিও সূর্যের হাসি ক্লিনিককে পুরস্কার ও সদন তুলে দেন।



সিলেটভিউ২৪ডটকম/১১ জুলাই ২০১৯/এমএইচ/এমডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন