Sylhet View 24 PRINT

তামিম, মাশরাফিদের নিয়ে সমালোচনা নিরব প্রতিবাদ!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৭-১১ ১৮:৪০:০০

নিজস্ব প্রতিবেদক :: বাংলাদেশ ক্রিকেট দলের ওপেনার তামিম ইকবাল খান ও অধিনায়ক মাশরাফি বিন মতুর্জাকে নিয়ে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার নিরব প্রতিবাদ জানিয়েছেন সিলেটের ক্রিকেটপ্রেমীরা।

বৃহস্পতিবার বিকেলে ‘সিলেট ক্রিকেটার্স সাপোর্টস এসোসিয়েশনের উদ্যোগে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের সামনে থেকে মৌন র‌্যালি বের করেন তামিম ভক্ত ও টাইগার সমর্থকরা।

র‌্যালিটি স্টেডিয়ামের টিকেট কাউন্টার সংলগ্ন লাক্কাতুড়া বাজারে গিয়ে শেষ হয়। পরে অনুষ্ঠিত হয় সংক্ষিপ্ত সমাবেশ।

এসোসিয়েশনের সভাপতি সাদিকুর রহমান সুমনের সভাপতিত্বে এবং সেক্রেটারি সাকিব আহমদ ও প্রতিষ্ঠাতা সদস্য জুনেদ আহমদের সঞ্চালনায় বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা সাংবাদিক শফিকুর রহমান চৌধুরী।

বক্তারা বলেন, বিশ^কাপে তামিম ইকবাল খান হয়তো ভক্তদের আশানুরূপ পারফর্মেন্স করতে পারেননি। কিন্তু বাংলাদেশের অনেক জয়ের নায়ক তিনি। তাই বলে তাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে নোংরা সমালোচনা করা মোটেই যুক্তিসঙ্গত নয়।

বক্তারা টাইগার অধিনায়ক মাশরাফি বিন মতুর্জাকে বিশে^র সফল অধিনায়কদের মধ্যে একজন উল্লেখ করে তাকে নিয়ে করা সমালোচনারও নিন্দা জানান।

র‌্যালিতে উপস্থিত ছিলেন হাবীব, গফফার, আহমেদ রিয়াজ, জুনেদ, রুবেল, জাকির, রাসেল, নাইব, তায়েফ, মুস্তাক, ফাহিম, দেলোওয়ার, রাসেল, ফয়সাল, জাকির, আব্দুর রহমান, মাহফুজ, রুবেল, শামিম, মিজান, পাপ্পু, মেহদী হাসান সৌরভ, পল্লব, রুমন, শরিফ, তামিম, দিলুরাজ, আবুল হুসেন, ইমন প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/ ১১ জুলাই ২০১৯/ প্রেবি/ শাদিআচৌ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.