Sylhet View 24 PRINT

জেলা পুলিশ সুপারের উদ্যোগে তাহিরপুরে দুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৭-১২ ১৮:৪৫:৫৮

তাহিরপুর প্রতিনিধি :: তাহিরপুর উপজেলার হাওর পাড়ের বন্যা দুর্গত ৬ শতাধিক পরিবারের মাঝে সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান ত্রাণ বিতরণ করেছেন।

শুক্রবার বিকেলে সুনামগঞ্জ জেলা পুলিশের উদ্যোগে ও তাহিরপুর থানা পুলিশের সার্বিক সহযোগীতায় তাহিরপুর উপজেলার হাওর পাড়ের উত্তর শ্রীপুর ইউনিয়নের জয়পুর, গোলাবাড়ী, আলমপুর, মুজরাই, ছিড়ারগাও, ছিলানিতাহিরপুর, ইসলামপুর, মন্দিয়াতা, ম্ইুয়াজুরী, কামালপুর ১০টি গ্রামে মোট ৬শতাধিক পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করেন ।

প্রত্যেক পরিবারে ২কেজি চিড়া,  কেজি গুড়,  কেজি মসুর ডাল,  কেজি পেয়াজ, ১লিটার সয়াবিন তেল, আধা কেজি রসুন, ৩কেজি করে আলু বিতরণ করেন, সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান।

মন্দিয়াতা সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন- সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান।

এসময় উপস্থিত ছিলেন- জেলা বিশেষ শাখার ডিআইও (২) মোহাম্মদ আব্দুল লতিফ তরফদার, জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ কাজী মোক্তাদির হোসেন, তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আতিকুর রহমান, উত্তর শ্রীপুর ইউপি চেয়ারম্যান খসরুল আলম, বাদাঘাট পুলিশ ক্যাম্প ইনচার্জ এসআই মো. আমির উদ্দিন, এএসআই আবু মুসা, রাজন চন্দ, সাজ্জাদ হোসেন শাহ্, আবুল কাসেম প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন, আমি জানি হাওর পাড়ের মানুষ দুর্যোগ মোকাবেলা করতে পারে সাহসিকতার সাথে, আমি নিজের চোখে দেখে গেলাম হাওরপাড়ের মানুষের দুর্ভোগের দৃশ্য। আমরা জেলা পুলিশের পক্ষ থেকে যে পরিমাণ ত্রাণ দিয়েছি তা প্রয়োজনের তুলনায় খুবই কম, আমি মন্ত্রী মহোদয়, জেলা প্রসাশসকসহ সংশিষ্ট সকলের সঙ্গে কথা বলে আপনাদের দুর্যোগের কথা জানাবো। যাতে করে আপনাদের ত্রাণের পরিমাণ আরো বৃদ্ধি করা হয়।



সিলেটভিউ২৪ডটকম/১২ জুলাই ২০১৯/এমএআর/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.