আজ সোমবার, ০১ জুন ২০২০ ইং

সিলেট-ঢাকা মহাসড়কে পূর্ব ঘোষণা ছাড়াই যান চলাচল বন্ধ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৭-১২ ২২:১১:৪০

হবিগঞ্জ প্রতিনিধি :: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জের নতুন ব্রীজ এলাকায় রেলের সেতু মেরামত কাজ চলমান থাকায় ঢাকা-সিলেট মহাসড়কে সরাসরি যান চলাচল বন্ধ রয়েছে।  পূর্ব ঘোষণা ছাড়াই সড়ক যোগাযোগ বন্ধ রেখে রেললাইন মেরামতের কাজ করায় রেল কর্তৃপক্ষের প্রতি ক্ষোভ প্রকাশ করেছেন যাত্রীরা।

শুক্রবার (১২ জুলাই) রাত ১১টা পর্যন্ত এই মেরামত কাজ চলবে। যে কারণে ঢাকা থেকে সিলেট অথবা সিলেট থেকে ঢাকাগামী যানবাহনগুলো সরকারি চলাচল না করে হবিগঞ্জ শহরের বাইপাস সড়ক দিয়ে যেতে হচ্ছে। যে কারণে যোগাযোগ প্রায় দেড় ঘন্টা বেশি সময় ব্যয় হচ্ছে।  সেই সাথে দূর্ভোগ পোহাতে হচ্ছে যাত্রীদের।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিসুর রহমান জানান, শুক্রবার সন্ধ্যা ৬টায় শুরু হওয়া মেরামত কাজ রাত ১১টার মধ্যেই শেষ হবে বলে আশা করা হচ্ছে। তখন থেকেই সরাসরি যান চলাচল শুরু হবে।

এ ব্যাপারে কথা বলতে শায়েস্তাগঞ্জ রেলওয়ে স্টেশনের মাস্টার এবিএম মঈনুল ইসলামের সাথে বার বার যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি। 

তবে সহকারি স্টেশন মাস্টার গৌর প্রসাদ দাশ জানান, তিনি কর্মরত না থাকলেও বিষয়টি জেনেছেন।  সন্ধ্যা ৬টা থেকে রাত ১১টা পর্যন্ত সময়ের ভিতরে ঢাকা-সিলেট রেলপথে কোনও ট্রেন শায়েস্তাগঞ্জে পোঁছে না। যে কারণে রেলের শিউডিউল বিপর্যয় হবে না বলে জানান তিনি।

সিলেটভিউ২৪ডটকম/১২ জুলাই ২০১৯/কেএস/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন