Sylhet View 24 PRINT

সিলেটে ভিভো ডায়মন্ড ক্লাব মিটিং’র মতবিনিময় অনুষ্টিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৭-১৫ ২৩:৫৫:১৩

সিলেট :: সিলেটে ভিভো স্মার্ট ফোনের “VIVO Diamond Club Meeting-2019” শীর্ষক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৫ই জুলাইচ) দুপুর ১২টায় সিলেটের দরগা গেইট সংলগ্ন নূরজাহান গ্র্যান্ড হোটেলে সিলেট বিভাগের রিটেইলারদের নিয়ে মতবিনিময় সভা আয়োজন করা হয়েছিল।

ভিভো সিলেটের নির্বাহী কর্মকর্তা সুমন আহমেদের উপস্থাপনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভিভো সিলেটের জেনারেল ম্যানেজার জিং ডিন, সিলেট জেলার ডিলার তৌফিক রেজা, মৌলভীবাজার জেলার ডিলার রাজ হোসাইন খান, সুনামগঞ্জ জেলার ডিলার নূরুদ্দৌজা এবং হবিগঞ্জ জেলার ডিলার আজহারুল ইসলাম উজ্জ্বলসহ সিলেট বিভাগের রিটেইলারগন।

ভিভো সিলেট জোনের ম্যানেজার জিং ডিন বলেন, বাংলাদেশ সরকারের এবারের বাজেটে স্মার্ট ফোনের উপর আরোপিত ট্যাক্স আমাদের ডিলার, রিটেইলার এবং কাস্টমারের উপর এর কোন প্রভাব ফেলবে না। কারণ হচ্ছে ভিভো কোম্পানি নিজেই এই ট্যাক্স বহন করবে কাস্টমারদের হয়ে । আমরা ভিভো কাস্টমারদের সুবিধা প্রথমে নিশ্চিত করতে চাই। আমরা চাই নিজ নিজ প্রেক্ষাপটে সবার সাথে কাজ করে যেতে যাতে করে সবাই উপকৃত হয়৷ আমাদের ভিভো সিলেট এর পথ যাত্রায় সবাইকে আমাদের পাশে চাই।

ভিভো সিলেটের ডিলারদের বক্তব্যে বলেন, এত কম সময়ে যে ভিভো তাদের অবস্থান মার্কেটে নিশ্চিত করতে পেরেছে এতে আমরা সত্যি আনন্দিত। তাদের সাথে কাজ করে আমরা অত্যন্ত আনন্দিত। কারণ তাদের নির্বাহী কর্মকর্তা থেকে শুরু করে সবাই খুবই আন্তরিক এবং সহযোগী। আমরা ভিভো সিলেটের সাথে সব সময় আছি থাকবো।

এসময় ডায়মন্ড ক্লাব মিটিং নিয়ে বক্তব্যে প্রধান করেন ভিভো সিলেটের সেলস ম্যানেজার সাব্বির আহমেদ, ভিভো সিলেটের নির্বাহী কর্মকর্তাগণ এডিমন রেজাউর রাহমান রিশাদ এবং প্রত্যেক জেলার নির্বাহী সেলস।

সিলেটভিউ২৪ডটকম/১৫ জুলাই ২০১৯/প্রেবি/এমকে-এম


সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.