আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

ওসমানী নগরে নাশকতা মামলার আসামীদের সাথে মৎস্য কর্মকর্তার বৈঠক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৭-১৭ ১৯:৩১:১৬

রনিক পাল, ওসমানীনগর :: জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে ওসমানীনগর উপজেলা মৎস্য অফিসের উদ্যোগে সাংবাদিকদের নিয়ে মতবিনিময়ের আয়োজন করা হয়। গতকাল বুধবার সকাল ১২টায় উপজেলা প্রশাসনের হলরুমে এ মতবিনিময়নের জন্য ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের আমন্ত্রণ জানান উপজেলা মৎস কর্মকর্তা।

যথা সময়ে ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকরা মতবিনিময় সভায় উপস্থিত হন। এবং  দেখতে পান সেখানে নাশকতা মামলার আসামী ইউনিয়ন বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও কথিত সাংবাদিক পরিচয়ধারী একাধিক স্টুডিও কর্মচারীদেরসহ কয়েকজন সাংবাদিক নামধারীরা উপস্থিত রয়েছেন।

এ সময় উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকরা জানতে পারেন, নাশকতা মামলার আসামী ও  স্টুডিও কর্মচারীদের সাংবাদিক প্রতিনিধি হিসাবে আমন্ত্রণ করেছেন উপজেলা মৎস্য কর্মকর্তা মো. আব্দুস সালাম। এতে  উপস্থিত প্রেসক্লাবের দায়িত্বশীল দেশের শীর্ষ স্থানীয় বিভিন্ন জাতীয় ও স্থানীয় দৈনিক পত্রিকার সাংবাদিকরা ক্ষুব্দ হয়ে মৎস্য অফিসের মতবিনিময় সভা বয়কট করে সভাস্থল ত্যাগ করেন।

সাংবাদিকরা সভাস্থল ত্যাগ করার পর উপজেলা মৎস কর্মকর্তা ওসমানীনগর থানায় ২০১৮ সালের ৩ সেপ্টেম্বর পুলিশ বাদি হয়ে দায়েরকৃত  নাশকতা (মামলা নং-০২) ১১ নম্বার আসামী কথিত সাংবাদিক পরিচয়দানকারী শরিফ আহমদ চৌধুরী বাচ্চু ও স্টুডিও কর্মচারীদের নিয়ে মতবিনিময় সভা সম্পন্ন করে তাদেরকে ভুরিভোজ করান।

এ ঘটনার পর পর তাৎক্ষনিক ভাবে সাংবাদিকরা গোয়ালাবাজারস্থ প্রেসক্লাব কার্যালয়ে জরুরী সভা করে উপজেলা মৎস্য অফিস এবং মৎস সপ্তাহের  সকল সংবাদ বর্জণের সিদ্ধান্ত গ্রহন করেন।

এ ব্যাপারে ওসমানীনগর উপজেলা মৎস কর্মকর্তা মো. আব্দুস সালামের নিকট জানতে চাইলে তিনি বলেন, আসলেই এটা ভুল হয়ে গেছে। আমি ব্যক্তিগত ভাবে সকল সাংবাদিকদের দাওয়াত দিতে গিয়ে ভুল করে ফেলেছি। বিগত বছর গুলোতে ওসমানীনগর প্রেসক্লাবের সাংবাদিকদের নিয়ে মতবিনিময় করা হলেও এবার নাশকতা মামলার আসামী ও ভুইফুড় কথিত সাংবাদিকদের কেন আমন্ত্রণ দিয়ে আনা হলো এ বিষয়ে তিনি তেমন সদোত্তর দিতে পারেননি।

ওসমানীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আনিছুর রহমান বলেন, বিষয়টি আমি খতিয়ে দেখছি।

সিলেটভিউ২৪ডটকম/ ১৭ জুলাই ২০১৯/আরপি/এক


@

শেয়ার করুন

আপনার মতামত দিন