Sylhet View 24 PRINT

এরশাদের মৃত্যুতে বালাগঞ্জ উপজেলা জাপা’র শোক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৭-১৮ ০১:০৪:০৪

ওসমানীনগর প্রতিনিধি :: জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুতে বালাগঞ্জ উপজেলা জাতীয় পার্টির পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে। এরশাদের রোগের মাগফেরাত কামনা করে মঙ্গলবার বাদ আছর বালাগঞ্জ ডিএন সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এছাড়া কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে কালোব্যাজ ধারণ, তিন দিনের শোক পালন ও প্রতিটি ইউনিয়নে দোয়া মাহফিলের সিদ্ধান্ত নেয়া হয়েছে।

এক শোক বার্তায় সাবেক রাষ্ট্রপতি, জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা এরশাদের মৃত্যুতে শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন- বালাগঞ্জ উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান উপজেলা জাপা’র সাবেক সভাপতি হাবিবা বেগম, উপজেলা জাপা’র সভাপতি শেখ মো. ফজলু মিয়া, সহ-সভাপতি আছলম খা, মনফর আলী, শেখ শফিউল আলম সুফি, ছানাওর রহমান মুছা, জাহিদুল ইসলাম ছানা, সাধারণ সম্পাদক আনহার মিয়া, যুগ্ম সম্পাদক আমির উদ্দিন রতন, ছানাওর আলী গেদনী, সাংগঠনিক সম্পাদক মকবুল হোসেন শিবলু, দপ্তর সম্পাদক আব্দুল মছব্বীর, কৃষি বিষয়ক সম্পাদক আব্দুল মন্নান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আব্দুল কদ্দুছ লকুছ, দেওয়ান বাজার ইউনিয়ন জাপা’র সভাপতি আলী আহমদ হুশিয়ার ও পূর্ব গৌরীপুর ইউনিয়ন জাপা’র সাধারণ সম্পাদক মীর্জা আতিক প্রমুখ।

এদিকে পৃথক শোক বার্তায় উপজেলা জাপা’র সহ-সভাপতি শেখ ছিদ্দেকুর রহমান ছিদ্দেক, যুগ্ম এনজিও বিষয়ক সম্পাদক রুবেল মিয়া ও সদস্য নূরু সরকারের মৃত্যুতে নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করে শোকার্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

সিলেটভিউ২৪ডটকম/১৮ জুলাই ২০১৯/আরপি/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.