আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

তাহিরপুরে বন্যাদুর্গতদের মাঝে ডা. মোজ্জাম্মেলের ত্রাণ বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৭-১৯ ১৯:২২:৪৩

তাহিরপুর প্রতিনিধি :: তাহিরপুর উপজেলার উত্তর বড়দল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল কাসেমের ছেলে ঢাকা আশিয়ান মেডিকেল কলেজ হাসপাতালের ডা. মোজ্জামেল হোসেনের ব্যক্তিগত তহবিল থেকে তাহিরপুর উপজেলার বন্যাদুর্গত বিভিন্ন গ্রামে ত্রাণ বিতরণ করেন। 

শুক্রবার সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলার উত্তর বড়দল ও দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের বন্যাকবলিত খাশতাল, বোরখাড়া, হলহলিয়া, সততা বাজার, জনতা বাজার, আমতৈল, রামেস্বরপুর, আমবাড়ী, খাগাইল সোনাপুর ও দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের পাটাবুকাসহ ৫ শতাধিক পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করেন তিনি।

প্রতি প্যাকেটে ৩ কেজি চাল, ২কেজি আটা, আধা কেজি চিনি, আধা কেজি মসুর ডাল, আধা লিটার সয়াবিন তেল করে প্রত্যেক পরিবাবরে বিকরন ডা. মোজাম্মেল হোসেন।

এসময় উপস্থিত ছিলেন- উপজেলা প্রেসক্লাব সভাপতি আমিনুল ইসলাম, সাবেক সভাপতি রমেন্দ্র নারায়ন বৈশাখ, সহ সভাপতি বাবরুল হাসান বাবলু, অর্থ বিষয়ক সম্পাদক এসএম সাজ্জাদ হোসেন, উপজেলা যুবদল সভাপতি মেহেদী হাসান উজ্জল, ছাত্রদল নেতা আবু হোরায়রা সোহাগ, স্থানীয় ইউপি সদস্য শবদর আলী, আবু তাহের, মোহাম্মদ আলী, শিমুল আহমেদ ইউপি উদ্যোক্তা আব্দুল আলী, ইফসুফ আলী, মনু মিয়া, নবী হোসেন, আঃ করিম, হানিফ মিয়া, জমির শাহ্, আরিফ আহমেদ, জাকির হোসেন, দুলাল মিয়া প্রমুখ।

ত্রাণ সামগ্রী বিতরণ সময়ে ডা. মোজাম্মেল হোসেন গণমাধ্যম কর্মীদের বলেন, আমি ঢাকায় বসবাস করি, যখন বাবার মুখে এলাকার বন্যা পরিস্থিতির অবস্থা জানতে পেরে নিজের সাধ্য অনুযায়ী এলাকার বন্যাকবলিত মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি।

তিনি বলেন, আমি জানি যে পরিমান ত্রাণ নিয়ে এসেছি তা প্রয়োজনের তুলনায় খুবই কম । তিনি সমাজের বিবেকবান মানুষদের বন্যাকবলিত মানষের পাশে এসে দাঁড়ানোর আহবান জানান ।


সিলেটভিউ২৪ডটকম/২০ জুলাই ২০১৯/এমএআর/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন